Alexa ছোট ভাইয়ের টাকা মেরে জেলে গেলেন বড় দুই ভাই

ছোট ভাইয়ের টাকা মেরে জেলে গেলেন বড় দুই ভাই

ফেনী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:৫৪ ৮ অক্টোবর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজী উপজেলার জমাদার বাজার এলাকা থেকে মঙ্গলবার ভোরে টাকা আত্মসাৎ ও মারধরের ঘটনায় ছোট ভাইয়ের করা মামলায় বড় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতাররা হলেন নুরুল হক মুন্সি ও আবদুল হালিম পাটোয়ারী। তারা উভয়ে উপজেলার চর চান্দিয়া ইউপির উত্তর চর চান্দিয়া এলাকার বাসিন্দা।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকার নুরুল হক মুন্সি তার ছোট ভাই সেলিম আলদীনসহ এক সঙ্গে দীর্ঘদিন ধরে আবুধাবিতে চাকরি করতেন। সেখানে থাকা অবস্থায় নুরুল হক সেলিম আলদীনকে এলাকায় জমি কিনে দেবেন বলে ৯৯ লাখ টাকা নেন। পরবর্তীতে নুরুল হক দেশে চলে আসেন।

গত কয়েক মাস আগে সেলিম আলদীন দেশে এসে বড় ভাইয়ের কাছে তার জন্য খরিদ করা জমির দলিল ও কাগজপত্র চাইলে তিনি তার কাছ থেকে টাকা নেয়া ও জমি ক্রয়ের বিষয়টি অস্বীকার করেন। পরে তিনি তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

এ ঘটনাকে কেন্দ্র করে রোববার সকালে বড় দুই ভাই ও ছেলেরা মিলে কয়েকজন ভাড়াটে সন্ত্রাসী নিয়ে সেলিম আলদীনের ঘরে গিয়ে তাকে ও তার স্ত্রীকে মারধর করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে চলে যায়। এ সময় তাদের চিৎকারের আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এ ঘটনায় সেলিম আলদীন বাদী হয়ে দুই বড় ভাই ও তাদের ছেলেদেরকে আসামি করে সোমবার থানায় একটি মামলা করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ মারধর ও টাকা আত্মসাতের ঘটনায় থানায় মামলা দায়ের ও দুইজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ