Alexa ছোট ব্ল্যাক ড্রেসে হট লুক ‘বৌমণি’র

ছোট ব্ল্যাক ড্রেসে হট লুক ‘বৌমণি’র

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০১ ১০ ডিসেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

সাম্প্রতি যেসব অভিনেত্রী বাংলা সিরিয়ালে ডেবিউ করেছেন তাদের মধ্যে সবার নজর কেড়েছেন রূপসা। রূপে ও অভিনয়ে রূপসাতেই মজেছেন দর্শকেরা। তার হাসি যেমন মিষ্টি, অভিনয় ততটাই সাবলীল। খোকাবাবু সিরিয়ালে বৌমণি হিসেবে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেন রূপসা।

ইনস্টাগ্রামে তার বহু ফলোয়ার। নিয়মিত ছবিও পোস্ট করেন তিনি। তবে বেশির ভাগ ক্ষেত্রেই শাড়ি কিংবা সালোয়ারে দেখা যায় তাকে। ভারতীয় লুকেই তিনি বেশি স্বচ্ছন্দ বলে মনে করেন দর্শকেরা। কিন্তু তার সেই পরিণত চেহারাতেও যে একটা দুষ্টু-মিষ্টি রূপসা লুকিয়ে আছে, সেটাই এবার ধরা পড়ল তার নিউ লুকে।

‘দীপ জ্বেলে যাই’, ‘খোকাবাবু’সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। একটি রান্নার শো হোস্ট করতেও দেখা গিয়েছিল তাকে।

এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অনেকগুলিই ‘ব্লুজ’-এর প্রযোজনা। ‘জড়োয়ার ঝুমকো’, ‘খোকাবাবু’, ‘রাখিবন্ধন’-এর মত ধারাবাহিক প্রযোজনা করেছে এই সংস্থা। এই প্রযোজনা সংস্থার কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর স্ত্রী হলেন রূপসা।

স্নেহাশিস চক্রবর্তী ও রূপসার বিয়ে হয়েছে বহুদিন। ওদের ছেলের নাম রূপস্নাত। কিন্তু রূপসাকে এখন যেমন দেখেন টেলিভিশনের দর্শক, আগে কিন্তু ঠিক তেমনটা দেখতে ছিলেন না। অসাধারণ একটি মেকওভার ঘটিয়েছেন রূপসা। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তার রূপ যেন আরো ফুটে উঠেছে। 

তিনি যে চরিত্রগুলি করেন, সেগুলিতে খুব বেশি অভিনয়ের সুযোগ নেই। সেজেগুজে, মাপা কিছু অভিব্যক্তিতেই শেষ। তবে এর জন্য রূপসার কিছু করণীয় নেই। চিত্রনাট্য তাকে সেই সুযোগ দেয়না হয়তো। কিন্তু টেলি-অভিনয়ে তিনি যে অত্যন্ত স্বচ্ছন্দ, সেটা বলতেই হবে। আশা করা যায়, ভবিষ্যতে কোনো ভিন্নধারার চরিত্রেও দেখা যাবে রূপসাকে।

সম্প্রতি একটি ছোট কালো ড্রেস পরে ছবি পোস্ট করেছেন রূপসা। খোলা চুল ছোট পোশাকেও তার ব্যক্তিত্ব এতটুকুও ক্ষুণ্ণ হয়ণি। তার কমেন্ট বক্স প্রশংসায় উপচে পড়ছে। প্রত্যেকেই লিখেছেন যে এই পোশাকে মিষ্টি লাগছে রূপসাকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস