Alexa ছোট পর্দায় শাকিবের সিনেমা উৎসব

ছোট পর্দায় শাকিবের সিনেমা উৎসব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৫ ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১৭:৩৭ ১১ ফেব্রুয়ারি ২০১৯

শাকিব খান

শাকিব খান

ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানের দর্শকপ্রিয় ছবি নিয়ে চলছে মাসব্যাপী চলচ্চিত্র উৎসব। আর এই ছবিগুলো সবাই ঘরে বসেই উপভোগ করতে পারছেন। অবাক হচ্ছেন? 

হ্যাঁ, এবার বেসরকারি টেলিভিশন মাছরাঙা শাকিব ভক্তদের জন্য আয়োজন করছে মাসব্যাপী চলচ্চিত্র উৎসব। এতে শাকিবের জনপ্রিয় সব ছবি সম্প্রচার করছে চ্যানেলটি। 

মাছরাঙা টেলিভিশন কর্তৃপক্ষ জানিয়েছে, গত ৯ ফেব্রুয়ারি থেকে মাছরাঙা টেলিভিশনে শনি থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল সাড়ে ৯টায় প্রচার হচ্ছে তার অভিনীত জনপ্রিয় ছবিগুলো। 

প্রচার হবে এমন ছবির তালিকায় রয়েছে- সোহানুর রহমান সোহানের ‘কোটি টাকার প্রেম’, ‘কথা দাও সাথী হবে’, ‘পরান যায় জ্বলিয়া রে’, শাহীন সুমনের ‘এক বুক জ্বালা’, ‘জন্ম তোমার জন্য’, বদিউল আলম খোকনের ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘মাই নেম ইজ সুলতান’, সাফিউদ্দিন সাফির ‘ফাঁদ’, এফআই মানিকের ‘বিয়ের প্রস্তাব’, শাহদাৎ হোসেন লিটনের ‘অন্তরে আছো তুমি’, মহম্মদ হান্নানের ‘নয়ন ভরা জল’, সোহেল আরমানের ‘এই তো প্রেম’সহ আরো বেশ কিছু চলচ্চিত্র। 

এদিকে শাকিব খান নির্মাতা শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ও শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’ ছবির কাজে বেশ কয়েকদিন কক্সবাজারে ছিলেন। সেখান থেকে রোববার ঢাকায় ফিরেছেন। শিগগিরই মালেক আফসারী নির্দেশনায় নতুন ছবির কাজে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। এতে তার বিপরীতে দেখা যাবে বুবলিকে। 
 
অন্যদিকে এখন পর্যন্ত চলতি বছরে শাকিবের নতুন কোনো ছবি পেক্ষাগৃহে মুক্তি পায়নি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চে 'শাহেনশাহ' ছবিটি দিয়ে পেক্ষাগৃহে ফিরবেন শাকিব। ছবিটিতে প্রথমবার তার সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ফারিয়া। আর এ ছবির মাধ্যমেই ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে আরেক নবাগত নায়িকা রোদেলা জান্নাতের।

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics