ছেলে কেমন আছে? রিয়াকে মেসেজ করার পরেও উত্তর পাননি সুশান্তের বাবা

ছেলে কেমন আছে? রিয়াকে মেসেজ করার পরেও উত্তর পাননি সুশান্তের বাবা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৮ ১২ আগস্ট ২০২০   আপডেট: ১৩:৫৯ ১২ আগস্ট ২০২০

রিয়া করা সুশান্তের বাবার হোয়াটসঅ্যাপে মেসেজ

রিয়া করা সুশান্তের বাবার হোয়াটসঅ্যাপে মেসেজ

সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং অনেক চেষ্টা করেছিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী বা প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদির সঙ্গে যোগাযোগ করার। সুশান্ত কেমন আছে, তার শরীর কেমন, তা জানতে চেয়ে রিয়াকে ২০১৯ সালের নভেম্বরে হোয়াটসঅ্যাপে মেসেজ করেছিলেন সুশান্তের বাবা। 

রিয়াকে করা সুশান্তের বাবার সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট অনুযায়ী রিয়াকে কে কে সিং লেখেন, যখন তুমি জেনেই গিয়েছো, আমি সুশান্তের বাবা, তা হলে কথা বললে না কেন? কী হয়েছে বলবে তো। বন্ধু হয়ে ওর দেখভাল করছো, ওর চিকিৎসা করছো, আমারও তো অধিকার আছে সুশান্তের সম্পর্কে সব কিছু জানার। তাই আমাকেও ফোন করে ওর বিষয়ে সব কিছু বলো।

হোয়াটসঅ্যাপের সেই ছবিতে দেখা যাচ্ছে, মেসেজটিতে ব্লু টিক রয়েছে, অর্থাত্‍ রিয়া মেসেজ দেখেছেন। কিন্তু কোনো উত্তর দেননি। ওই একই দিনে ম্যানজার শ্রুতি মোদিকেও মেসেজ করেন সুশান্তের বাবা। 

সেই মেসেজে তিনি লেখেন, আমি জানি সুশান্তের সব কিছুই তুমি দেখভাল করো। সুশান্ত এখন কেমন আছে, সেটা জানতেই কথা বলতে চাইছি। কাল সুশান্তের সঙ্গে কথা হয়েছিল, তো ও বলল, ও খুব চাপে আছে। এবার তুমিই ভাবো, একজন বাবা হিসেবে এটা কতটা চিন্তার। তাই তোমার সঙ্গে কথা বলতে চাইছি। এখন তুমি যখন কথা বলতে চাইছো না, তা হলে আমি মুম্বাই যেতে চাই। প্লেনের টিকিট পাঠাও প্লিজ। এরপরেও কোন উত্তর পাননি সুশান্তের বাবা কে কে সিং।

গত মাসে রিয়ার বিরুদ্ধে এফআইআর করেন কে কে সিং। একাধিক অভিযোগের পাশাপাশি সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ারও অভিযোগ রয়েছে সেখানে। তিনি পুলিশের কাছে দাবি করেন, রিয়া সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা সরিয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস