Alexa ছেলের উপহার পেয়ে আনন্দে কাঁদলেন মা

ছেলের উপহার পেয়ে আনন্দে কাঁদলেন মা

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১১ ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ১৯:৫২ ২৩ জানুয়ারি ২০২০

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করা মমতাময়ী মায়েদের তুলনা পৃথিবীর কারো সঙ্গেই হয় না। সন্তানদের সুখের জন্য ত্যাগের সীমা রাখেন না তারা। আর সন্তানদের দেয়া উপহার পেলে সেসব মমতাময়ী মায়েরা আবেগে আপ্লুত হয়ে কেঁদেই ফেলেন। সম্প্রতি ছেলের দেয়া একটি উপহার পেয়ে আনন্দে কেঁদেছেন এক মা। আর সেই দৃশ্য ফেসবুকে আপলোড করা হয়েছে। এতে সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে।

ওই ভিডিওটিতে দেখা যায়, এক ছেলে তার মাকে একটি পার্সেল দিয়েছে। সেই পার্সেল খুলতে মাকে কাঁচি এনে দেয় ছেলে। মা পার্সেলটি খুলে একটি মোবাইলের অস্তিত্ব খোঁজে পান। এতে তিনি আনন্দে আত্মহারা হন। আর বলেন, মোবাইল কি তুই দিলি? আরে বাবা কি আনন্দ যে পেয়েছি বলা মায়ের বাক্যটি ভিডিওতে শোনা যায়। পরে মোবাইলের বাক্স খুলেন তিনি। তখন ছেলে জিজ্ঞেস করেন, কেমন হয়েছে? মা উত্তর দেন, ভীষণ সুন্দর হয়েছে। এরপর আমার সোনা মোবাইল দিয়েছে বলে ছেলের কপালে চুমু খান ওই মা। এরপর তিনি কেঁদে ফেলেন।

ভিডিওটির কমেন্ট বক্সে নেটিজেনরা বলেন, সামনে ভ্যালেন্টাইন ডে। যেটিকে ভালোবাসা দিবস বলা হয়। সেই ভালোবাসা দিবসে ভালোবাসার শিরোমণি মাকে উপহার দেয়া প্রতিটি সন্তানের কর্তব্য। কারণ একমাত্র মায়েরাই আনন্দের সঙ্গে বলেন, এটা আমার ছেলে দিয়েছে। যেটি রাত জাগা অক্লান্ত পরিশ্রম করা মায়ের মনে প্রশান্তি এনে দেয়।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<
 

ডেইলি বাংলাদেশ/এমকেএ