Alexa ছেলেকে নিয়ে বাবার স্বপ্ন পূরণ হলো না

ছেলেকে নিয়ে বাবার স্বপ্ন পূরণ হলো না

চৌগাছা (যশোর) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৪৯ ৯ অক্টোবর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ভাই আমার ছেলে জনিকে নিয়ে অনেক স্বপ্ন ছিল। কিন্তু আল্লাহ আমার সেই স্বপ্ন পূরণ করলো না। বুক চাপড়ে কান্নামাখা বিলাপে কথাগুলো বলছিলেন সড়ক দুর্ঘটনা মারা যাওয়া জনির বাবা সাইদুর রহমান।

যশোরের চৌগাছা শিশুতলা অসিম কুমার মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল জনি। সে চৌগাছা উপজেলার হাকিমপুর ইউপির স্বরুপপুর চাকলার গ্রামের সাইদুর রহমানের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যার আগে শিশুতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা হয়। পরে পারিবারিক কবর স্থানে দাদা আফছার মণ্ডল ও দাদির কবরের পাশে জনির দাফন হয়।

সোমবার সন্ধ্যায় যশোরের পূর্ব বাড়ি থেকে এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেল যোগে কোটচাদপুর যায়। সেখান ফেরার পথে কোটচাদপুর-ঝিনাইদহ সড়কের বলুহর মোড়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে জনি ছিটকে পড়ে। এ সময় জনি তার মাথায় ও দুই পায়ে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয়। 

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাদপুর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে পরিবারের লোকজন সেখান থেকে যশোর পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।  কিন্তু তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় মঙ্গলবার রাতেই তাকে সেখান ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক জনিকে পরীক্ষা নিরীক্ষা করে জানান জনি আর বাঁচবে না। সে যেকোনো সময় মারা যাবে। পরে এ রাতেই জনি মারা যায়। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ