Alexa ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর মৃত্যু

ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫১ ১৬ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত দশম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার ভোর রাতে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

নিহত জাহিদুল ইসলাম ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মো. রফিক মিয়ার ছেলে এবং প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় একজনকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান, গত মঙ্গলবার সকালে টেস্ট পরীক্ষা দিতে স্কুলে যাওয়ার পথে জাহিদুলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। অজ্ঞাত ৭/৮ জন মুখোশধারী জাহিদের গলায় ছুরিকাঘাত করলে সে মাটিতে পড়ে যায়। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়া হলে বুধবার ভোরে তার মৃত্যু হয়।

এ ঘটনায় বুধবার নিহতের মা নুরজাহার বেগম ১১ জনের নাম দিয়ে এবং ২৫ জন অজ্ঞাত পরিচয় উল্লেখ করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করেছেন।

ওসি জানান, ১০/১২ দিন আগে উপজেলার দত্তপাড়া ও চর হোসেনপুরের দলের মধ্যে ফুটবল খেলার সময় দত্তপাড়ার খেলোয়াড় নিহত জাহিদুল প্রতিপক্ষ দলের তার এক সহপাঠীকে প্রহার করে।

এ ঘটনার জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে উল্লেখ করে তিনি জানান, মশিউর রহমান কাঞ্চন নামে চর হোসেনপুরের একজনকে গ্রেফতার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম