Alexa ছুটিতে এসে প্রবাসী যুবক নিখোঁজ

ছুটিতে এসে প্রবাসী যুবক নিখোঁজ

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৪১ ১১ আগস্ট ২০১৯   আপডেট: ০০:৫০ ১১ আগস্ট ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

লক্ষ্মীপুর সদরে ছুটিতে এসে যুক্তরাষ্ট্র প্রবাসী এক যুবক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় থানায় জিডি করেছে তার পরিবার।

নিখোঁজ শাহাদাত হোসেন ওই উপজেলার দালাল বাজার ইউপির মহাদেবপুরের বাসিন্দা।

শাহাদাতের বড় ভাই ইমাম হোসেন বলেন, ২১ জুলাই ছুটিতে বাড়িতে আসে শাহাদাত। ৮ আগষ্ট সকালে লক্ষ্মীপুর শহরে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। ওই দিন দুপুরের পর থেকে তার মোবাইলও বন্ধ।

লক্ষ্মীপুর সদর থানার ওসি এ.কে.এম আজিজুর রহমান মিয়া বলেন, প্রবাসী যুবক নিখোঁজের ঘটনায় তার বড় ভাই জিডি করেছেন। আমরা ওই যুবকের খোঁজে অভিযান অব্যাহত রেখেছি। 

ডেইলি বাংলাদেশ/এআর

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩