Alexa ছিনতাইকারীর ছুরিকাঘাতে এনজিও কর্মীর মৃত্যু

ছিনতাইকারীর ছুরিকাঘাতে এনজিও কর্মীর মৃত্যু

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৫:৪০ ২০ নভেম্বর ২০১৯   আপডেট: ০৯:২৪ ২০ নভেম্বর ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়ীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে হারুন নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার বিকেলে ওই এনজিও কর্মী নাটিয়াবাড়ী পুলিশ ফাঁড়ির সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারাত্মক আহত হন। তিনি আশা এনজিওর জাতসাখিনী শাখার মাঠকর্মী ছিলেন।

বেড়া থানার ওসি মোমিনুল ইসলাম জানান, হারুন ওই দিন প্রতাপপুর থেকে দেড় লাখ টাকা কিস্তি তুলে ব্যাগে ভরে অফিসে জমা দিতে আসেন। পথে মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী তাকে অনুসরণ করে। তিনি নাটিয়াবাড়ী পুলিশ ফাঁড়ির কাছে আসার পর তার গতিরোধ করে ছিনতাইকারীরা। তারা এনজিও কর্মীর কাছ থেকে ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তিনি বাধা দেন। এ সময় ছিনতাইকারীরা তার গলা ও পেটে ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহত হারুনকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সোমবার রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

ওসি আরো জানান, লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের শনাক্ত করা যায়নি। তবে তাদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/টিআরএইচ