Alexa ছাড়পত্র পেল ‘কাঠবিড়ালী’, মুক্তি ২৭ ডিসেম্বর

ছাড়পত্র পেল ‘কাঠবিড়ালী’, মুক্তি ২৭ ডিসেম্বর

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৩ ১২ ডিসেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কোনো রকম কাটছাট ছাড়াই ছাড়পত্র পেল অর্চিতা স্পর্শিয়া অভিনীত ছবি ‘কাঠবিড়ালী’। রোববার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়ার পর মঙ্গলবার দুপুর থেকে ছবিটি প্রদর্শিত হয়। ওইদিন বিকেলে ছবিটিকে বিনা কর্তনে ছাড়পত্র দেয় সেন্সর বোর্ড। পরিচালক নিয়ামুল মুক্তা জানান, ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। 

তিনি বলেন, সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটির প্রশংসা করেছেন। এটাই আপাতত বড় প্রাপ্তি। তবে মূল প্রশান্তি আসবে দর্শকরা ছবিটি হলে গিয়ে দেখলে। আমরা ২৭ ডিসেম্বরে মুক্তির প্রস্তুতি নিচ্ছি।

‘কাঠবিড়ালী’ ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। এর আগে চিলেকোঠা নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ১ মিনিট ১৮ সেকেন্ডের টিজার। যার মাধ্যমে ছবিটির গল্পের গভীরতার কিছুটা ইঙ্গিত পাওয়া গেছে। যাতে দেখানো হয়েছে মানব-মানবীর চিরায়ত সম্পর্কের নাটকীয়তা।

তাসনিমুল তাজের চিত্রনাট্যে এবং নিয়ামুল মুক্তার রচনা ও পরিচালনায় ২০১৭ সালের ২ মার্চ ‘কাঠবিড়ালী’ ছবির শুটিং শুরু হয়। দুই বছর চিত্রায়নের পর এবার পেল সেন্সর সনদ। এতে অর্চিতা স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেছেন আসাদুজ্জামান আবীর ও সাইদ জামান শাওন। এতে আরো অভিনয় করেছেন শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায়, এ কে আজাদ সেতু, তানজিনা রহমানসহ অনেকে।

ডেইলি বাংলাদেশ/এনএ