ছাত্রাবাসে পুলিশি অভিযান, অস্ত্র-মাদকসহ তিন কলেজছাত্র ধরা

ছাত্রাবাসে পুলিশি অভিযান, অস্ত্র-মাদকসহ তিন কলেজছাত্র ধরা

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০২ ২৬ ফেব্রুয়ারি ২০২০  

যশোরে অস্ত্র-মাদকসহ তিন কলেজছাত্র আটক (ছবি: সংগৃহীত)

যশোরে অস্ত্র-মাদকসহ তিন কলেজছাত্র আটক (ছবি: সংগৃহীত)

যশোরে অস্ত্র, গুলি ও মাদকসহ তিন কলেজছাত্রকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) গভীর রাতে ও বুধবার সকালে শহরের শেখহাটি কাজী ছাত্রাবাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, তৌফিক ইসলাম যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও মেহেরপুরের মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের রফিকুল ইসলামের ছেলে। রাফিউন হাসান কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও একই গ্রামের ওসমান আলীর ছেলে। আবু হেনা রোকন চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও সাতক্ষীরার আশাশুনি উপজেলার বোরাখারাটি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

জেলা অতিরিক্ত এসপি গোলাম রব্বানি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শেখহাটি কাজী ছাত্রাবাসে অভিযান চালায় পুলিশ। এ সময় ছাত্রবাসের একটি কক্ষ থেকে একটি পিতলের শর্টগান, একটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড গুলি, পাঁচটি বোমা, তিনটি চাকু, দুটি রামদা, নয়টি রড, এক বোতল মদ, পাঁচটি খালি মদের বোতল, ১শ’ ইয়াবা, গাঁজা ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। একইসঙ্গে ওই কক্ষ ব্যবহারকারী তিন শিক্ষার্থীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম