ফিশারি লিজ দিয়ে ২০০ অসহায়ের পাশে ছাত্রলীগ নেতা

ফিশারি লিজ দিয়ে ২০০ অসহায়ের পাশে ছাত্রলীগ নেতা

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৫ ২৩ মে ২০২০   আপডেট: ১৫:২৪ ২৩ মে ২০২০

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর পক্ষে ঈদ উপহার দিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাস

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর পক্ষে ঈদ উপহার দিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাস

করোনা দুর্যোগে নিজের ব্যক্তিগত ফিশারি লিজ দিয়ে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ২০০ জন অসহায় মানুষের মাঝে ঈদ উপহার দিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাস।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার ২ নং বানিহালা ইউপির মাঝিয়ালী বাজারে ২০০ জন অসহায় মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেন তিনি।

শিবু চন্দ্র দাস বলেন, আসন্ন ঈদে মানুষের সঙ্গে আনন্দ ভাগাভাগি করার অংশ হিসেবে আমি নিজ ফিশারি লিজের টাকা হতে চাল-ডাল, তেল, সেমাই, চিনি,আলু কিনে ঈদ উপহার হিসেবে বিতরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের নির্দেশে ঈদ সামগ্রী বিতরণ করতে পেরে নিজে যেমন খুশি হয়েছি। যারা পেয়েছেন তারা ন্যূনতম ঈদ উদযাপনে সক্ষম হবেন বলে আশা করছি। আশা করি আমার এই ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম ঈদের আগ মুহূর্ত পর্যন্ত অব্যাহত থাকবে।

এসময় নগুয়া গ্রাম থেকে আগত পঙ্গু অসহায় নজরুল মিয়া, শিবু চন্দ্র দাসের উদ্যোগকে স্বাগত জানিয়ে নিজেও ঈদ উপহার সামগ্রী গ্রহণ করেন এবং তরুণ উদীয়মান এই ছাত্র নেতার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দোয়া করেন। ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রব সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ডেইলি বাংলাদেশ/জেডএম