ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিস ওয়ার্ল্ডের লাবণী
Best Electronics

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিস ওয়ার্ল্ডের লাবণী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:১৫ ১৪ মে ২০১৯   আপডেট: ১৫:৫৯ ১৪ মে ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেয়া বিতর্কিত আফরিন সুলতানা লাবণী।

সোমবার কমিটির প্রকাশিত পূর্ণাঙ্গ তালিকায় উপ-সাংস্কৃতিক সম্পাদক পদ পেয়েছেন তিনি।

লাবণী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম (বিবিএ) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত। বিশ্ববিদ্যালয় জীবন শুরু থেকেই ছাত্রলীগের সঙ্গ যুক্ত ছিলেন তিনি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদকও ছিলেন লাবণী।

কমিটিতে স্থান পাওয়ার পর গণমাধ্যমকে লাবণী বলেন, এটা আমার কাছে অনেক বড় স্বপ্নপূরণের মতো। কৈশোর থেকেই রাজনীতির প্রতি বিশেষ ভালোলাগা কাজ করে। আর ছাত্রলীগ আমাকে সব সময় অনুপ্রেরণা যুগিয়েছে। এই ঐতিহ্যবাহী সংগঠনে দায়িত্ব পেয়ে আমি ধন্য।

এর আগে, লাবণী আলোচনায় আসে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ র প্রতিযোগিতায় অংশ নিয়ে। বিবাহিত মেয়েদের ওই প্রতিযোগিতায় অংশ নেয়া নিষেধ থাকলেও প্রতিযোগিতার মূল পর্বে অংশ নেন তিনি। প্রথমে বিষয়টি অজানা থাকায় তিনি সেরা দশে জায়গা করে ‘বিহেভিয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছিলেন। গ্র্যান্ড ফাইনালে ‘তিনটি উইশ’ নিয়ে বিচারক ইমির প্রশ্নের হাস্যকর উত্তর দিয়েছিলেন লাবণী। তারপর সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ব্যাপক ট্রল হয়।

এরপর লাবণীর গোপন বিয়ের খবর প্রকাশ হয়। জানা যায় তার সাবেক স্বামীর নাম আতাউর রহমান আতিক। দুই বছর প্রেম করার পর জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। সেই সংসার টিকেছিল মাত্র দুই বছর। ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয়েছিল তাদের।

ডেইলি বাংলাদেশ/আরএ/আরএইচ

Best Electronics