Alexa ‘ছপক’ এর ট্রেলার লঞ্চে অঝোরে কাঁদলেন দীপিকা

‘ছপক’ এর ট্রেলার লঞ্চে অঝোরে কাঁদলেন দীপিকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৯ ১১ ডিসেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অ্যাসিড হামলায় আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ঘটনাকে কেন্দ্র করে ‘ছপক’ ছবিটি বানিয়েছেন পরিচালক মেঘনা গুলজার। মঙ্গলবার ছিল সেই ছবিরই ট্রেলার লঞ্চ। যারা ইতোমধ্যেই ট্রেলারটি দেখে ফেলেছেন তাদের অনেকের চোখেই পানি চলে এসেছে অ্যাসিড হামলার এই নৃশংসতা দেখে। রোববার নিজের অভিনীত ছবি ‘ছপক’-এর ট্রেলার দেখে অঝোরে কেঁদে ফেললেন দীপিকা।

সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে ‘ছপক’ ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে মঞ্চে পরিচালকের সঙ্গেই দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। ছবিটি সম্পর্কে বলতে বলতে গলা ধরে এল অভিনেত্রীর। 

দীপিকা বললেন, আমি শুধু ভেবেছিলাম, আপনাদের ট্রেলার দেখানো পর আমাদের মঞ্চে উঠতে হবে। তবে ছবিটি নিয়ে আমাদের কখনো কিছু বলতে হবে বলে বুঝতে পারিনি। যখনই আমি এই ছবির ট্রেলার দেখি...বলেই কেঁদে ফেলতে দেখা যায় অভিনেত্রীকে। 
তাকে সামলানোর চেষ্টা করেন পরিচালক মেঘনা গুলজার। এরপরে দীপিকা বলেন, দুঃখিত আমি ঠিক কথা বলতে পারছি না।

পরে অবশ্য দীপিকা বলেন, আমরা প্রথমে ছবির গল্প শুনি, তারপরই ঠিক করি ছবিটা করব কিনা। কিন্তু পরিচালক যখন ছবির গল্প বলেছিলেন সেটা শুনেই এটা আমার জীবনের অংশ হয়ে উঠেছিল। মেঘনা (পরিচালক) কে আমি ধন্যবাদ জানাব আমার উপর ভরসা করার জন্য। 

প্রসঙ্গত, মঙ্গলবার মুক্তি পাওয়া ‘ছপক’-এর ট্রেলারে ধরা পড়েছে অ্যাসিড হামলার বিভৎসতা। ছবিতে লক্ষীর নাম বদলে মালতী রাখা হয়েছে। তার জীবন অ্যাসিড হামলার পর কতটা কঠিন হয়ে ওঠেছিল, কীভাবে এগিয়েছিল, সেটাই তুলে ধরা হয়েছে ট্রেলারে।

ডেইলি বাংলাদেশ/টিএএস