চৌগাছায় কাউন্সিলর পদে উপনির্বাচন বুধবার

চৌগাছায় কাউন্সিলর পদে উপনির্বাচন বুধবার

চৌগাছা (যশোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৩২ ১৫ এপ্রিল ২০১৯   আপডেট: ২১:০৩ ১৫ এপ্রিল ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যশোরের চৌগাছা পৌরসভার চার নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে উপনির্বাচন ১৭ এপ্রিল বুধবার। নির্বাচন উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য অধির অপেক্ষা করছেন। 

এ নির্বাচনে ওয়ার্ড কাউন্সিলর পদে হারুন অর রশিদ হারু (পানির বোতল) ও অপরজন সাবেক পৌর কাউন্সিলর মহিউদ্দিন (উট পাখি) প্রতীক নিয়ে লড়বেন। তাদের দু'জনের মধ্যে সম্পর্ক চাচা ও ভাতিজা। প্রার্থীদের নির্বাচনী প্রচার ও প্রচারণা শেষ দিন আজ। নির্বাচনী এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। 

ফেব্রুয়ারিতে পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করে উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে। ফলে এ পদটি শূন্য হয়। মার্চ মাসে এ নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়। ২৮ মার্চ প্রার্থীতা বাছাই ও ৩ এপ্রিল চূড়ান্ত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়। 

১৭ এপ্রিল অনুষ্ঠিতব্য নির্বাচনে চার নম্বর ওয়ার্ডের শাহাদৎ পাইলট মাধ্যমিক স্কুল কেন্দ্রে প্রায় ১৯ শ ভোটার তাদের পচ্ছন্দের প্রার্থীকে ভোট দেবেন।  

এ বিষয়ে ইউএনও ও সহকারী রিটানিং অফিসার মারুফুল আলম বলেন, নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রিজাইটিং অফিসার, সহকারী প্রিজাইটিং অফিসার ও পোলিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে। সেই সঙ্গে পৌরসভার এই ওয়ার্ডে নিরাপত্তা ব্যবস্থা জোর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে