চোরের পাল্লায় পড়ে প্রাইভেটকারে চড়ল কোরবানির গরু

চোরের পাল্লায় পড়ে প্রাইভেটকারে চড়ল কোরবানির গরু

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৪৮ ১২ জুলাই ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চোরের পাল্লায় পড়ে প্রাইভেটকারে চড়ল কোরবানির গরু। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কমলগঞ্জে।

আসন্ন কুরবানির ঈদের জন্য গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে যাওয়ার সময় কুলাউড়া উপজেলার মুড়ইছড়া এলাকায় বিজিবির তল্লাশিতে প্রাইভেটকারসহ আটক হয়েছেন চোর।

রোববার দুপুরে এ ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ পৌরসভার এক কাউন্সিলর ঘটনাস্থলে পৌঁছে বিজিবির কাছ থেকে প্রাইভেটকার ও গরুসহ চালক ও গরু চোরকে জিম্মায় এনে সন্ধ্যায় কমলগঞ্জ থানায় সোপর্দ করেন।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, রোববার দুপুরে কমলগঞ্জ সদর ইউপির ছাতকছড়া গ্রামের আলাই মিয়ার ছেলে গরু চোর মফই মিয়া পৌরসভা এলাকার আব্দুল খালিকের একটি গরু চুরি করা প্রাইভেট কারে তুলে নিয়ে যায়। গরু চোর প্রাইভেটকার নিয়ে কুলাউড়া উপজেলার কর্মধা ইউপির মুড়ইছড়া এলাকার দিকে যাবার সময় সেখানকার বিজিবি সদস্যরা গতিরোধ করে।

এ সময় গাড়ির ভেতরের পেছনের আসনে একটি গরু দেখতে পায় বিজিবি সদস্যরা। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে কমলগঞ্জ থেকে গরু চুরি করে নিয়ে যাওয়া হচ্ছিল বলে স্বীকার করেন গরু চোর মফই মিয়া। মুড়ইছড়া এলাকার বিজিবি সদস্যদের মাধ্যমে খবর পেয়ে কমলগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন ঘটনাস্থলে গিয়ে চুরি করা গরু, প্রাইভেটকার চালক ও গরু চোরকে তার জিম্মায় নিয়ে আসেন।

বিষয়টি কমলগঞ্জ পৌরসভার মেয়র মো.জুয়েল আহমদকে অবহিত করে সন্ধ্যায় চুরির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, গরু, প্রাইভেটকারের চালক ও গরু চোর মফর মিয়াকে কমলগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় গরুর মালিক আব্দুল খালিক বাদী হয়ে একটি মামলা করবে।

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, চুরির ঘটনায় মামলা হওয়ার পর আটক দুইজনকে গ্রেফতার দেখিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ