Alexa চোরের গাড়ি চুরি করলো আর এক চোর! ভিডিও

চোরের গাড়ি চুরি করলো আর এক চোর! ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৮ ২৭ আগস্ট ২০১৯   আপডেট: ১৯:৪৮ ২৭ আগস্ট ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

এক দুষ্কৃতিকারী একটু দুরে গাড়ি রেখে একটি দোকান থেকে চুরি করছিলেন। সুযোগ বুঝে আর এক চোর সেই গাড়ি নিয়ে পালাল। ঘটনাটি ঘটেছে আমেরিকার দ্য কেনেউইকে। পুলিশ বিভাগ ফেসবুকে এই গাড়ি চুরির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে। আর তাতে মজার সব মন্তব্য পড়তে শুরু করেছে।

ওয়াশিংটনের বাসিন্দা উইলিয়াম কেলিকেনেউইক পুলিশ বিভাগে অভিযোগ জানান তার একটি মিনি ট্রাক চুরি হয়েছে। এরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন। 

সেখানে দেখা যায়, সত্যিই এক ব্যক্তি একটি সাইকেলে করে প্রথমে রেকি করে যায়। পরে আবার ঘুরে এসে সাইকেলটি ওই লাল রঙের মিনি ট্রাকে তুলে নেয়। তারপরই ট্রাকটি নিয়ে দ্রুত চম্পট দেয়। 

সেই সময়ই ট্রাকের মালিক উইলিয়াম এসে পৌঁছায় সেখানে। পলায়মান মিনি ট্রাকের পিছনে কিছু দূর দৌড়েও কিছু করতে পারেনি উইলিয়াম।

পুলিশ তদন্তে নেমে এবার উইলিয়ামের সঙ্গে কথা বলে, জিজ্ঞাসা করেন তিনি এখানে কী করছিলেন। তার উত্তরে সন্তুষ্ট হতে পারেনি পুলিশ। খতিয়ে দেখা হয় আশেপাশের আরো সিসিটিভি ফুটেজ।

তাতেই স্পষ্ট হয় আরেক ঘটনা। উইলিয়াম আসলে মিনি ট্রাক দাঁড় করিয়ে রাস্তার উল্টো দিকে একটি দোকানে চুরি করছিল। সেই সময়ই তার মিনি ট্রাকটি নিয়ে পালায় আর এক চোর।

উইলিয়ামের মিনি ট্রাকের কোনো খোঁজ এখনো মেলেনি। তবে উইলিয়ামকে পুলিশ গ্রেফতার করার পর জেলে পাঠিয়েছে।

ভিডিও দেখুন এখানে

ডেইলি বাংলাদেশ/এমএস