এ মিজানের কথায় ‘চোখের জল’ নিয়ে আসছেন পলাশ

এ মিজানের কথায় ‘চোখের জল’ নিয়ে আসছেন পলাশ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৪ ২৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৪:৫৩ ২৪ ফেব্রুয়ারি ২০২০

পলাশ, এ মিজান ও মীর মাসুম

পলাশ, এ মিজান ও মীর মাসুম

জনপ্রিয় গায়ক পলাশ। দীর্ঘ ক্যারিয়ারে তিনি শ্রোতাদের অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন। সংগীত ক্যারিয়ারের প্রায় ৩০ বছর হতে চললো তার। দীর্ঘ সংগীত চর্চায় ২০০টির মতো অ্যালবামে গান গেয়েছেন তিনি। একক অ্যালবাম ২০ এর অধিক। ১০০টির মতো মিশ্র অ্যালবামে এবং বাকিগুলো ডুয়েট অ্যালবাম। ৫০০টির মতো সিনেমায় প্লেব্যাক করেছেন। 

মাঝে গানে অনিয়মিত হয়ে পড়েছিলেন পলাশ। তার ভক্তদের জন্য সুখবর হলো এক বছর পর আসছে পলাশের নতুন একটি গান ও ভিডিও। গানটির নাম ‘চোখের জল’। গানটি লিখেছেন এ মিজান। সুর ও সংগীতায়োজন করেছেন মীর মাসুম। 

ইতোমধ্যেই গানটি ভিডিও নির্মিত হয়েছে। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে পলাশকে। ভিডিও নির্মাণ করেছেন অভিক। বৃহস্পতিবার বিকেল ৫টায় অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক-এর ইউটিউব চ্যানেল থেকে গান ও ভিডিওটি অবমুক্ত করা হবে বলে জানান পলাশ।

পলাশ বলেন, এক বছর পর নতুন গান প্রকাশিত হতে যাচ্ছে। এক সময় কয়েক মাস পরপর নতুন অ্যালবাম প্রকাশ করতাম। এখন আর সেই দিন নেই। তবুও একটা ভালো কথা ও ভালো সুুরের গানের জন্য অপেক্ষা করি।

তিনি বলেন, ‘চোখের জল’ গানটির কথা অনেক ভালো লেগেছে আমার। দারুণ স্যাড রোমান্টিক কথা দিয়ে গানটি লিখেছেন এ মিজান। সুর, সংগীতও চমৎকার করেছে মীর মাসুম ভাই। আশা করি সবার ভালো লাগবে গানটি।

ডেইলি বাংলাদেশ/এনএ