চেয়ারে পড়ে আছে আইনজীবীর মরদেহ, কাছে যাননি কেউ

চেয়ারে পড়ে আছে আইনজীবীর মরদেহ, কাছে যাননি কেউ

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৬ ২৬ জুন ২০২০  

চেয়ারে কৃষ্ণ কমলের মরদেহ

চেয়ারে কৃষ্ণ কমলের মরদেহ

রাজশাহীতে চেয়ার বসা অবস্থায় কৃষ্ণ কমল দত্ত নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। কিন্তু দীর্ঘক্ষণ মরদেহটি চেয়ারে পড়ে থাকলেও করোনাভাইরাস আতঙ্কে কাছে যাননি কেউ।

শুক্রবার সকালে নগরীর কুমারপাড়া কালী মাতার মন্দির সংলগ্ন নিজ বাড়িতে মারা যান কমল দত্ত। তিনি দীর্ঘদিন ধরে এ বাড়িতে একা থাকতেন। মনোমালিন্যের কারণে বাবার বাড়িতে থাকছেন তার স্ত্রী। তাদের সংসারে কোনো সন্তানও নেই।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে হঠাৎ শারীরিক অসুস্থতা বোধ করেন কৃষ্ণ কমল। পরে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তির জন্য যান। কিন্তু সেখান থেকে তাকে স্থানীয় খ্রিস্টান মিশন হাসপাতালে পাঠানো হয়। তবে হাসপাতাল কর্তৃপক্ষ প্রাথমিক চিকিৎসাসহ কিছু ওষুধ দিয়েছেন।

রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, সকালে নিজ বাড়িতে চেয়ারে নিস্তেজ অবস্থায় আইনজীবী কৃষ্ণ কমলকে দেখে স্থানীয়রা। কিন্তু করোনা আতঙ্কে দুপুর পর্যন্ত কেউ কাছে যাননি। পরে পুলিশে খবর দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়।

এদিকে খবর পেয়ে কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি স্বেচ্ছসেবক দল ওই আইনজীবীর বাড়ির উদ্দেশে রওনা দেয়। তারা স্বাস্থ্যবিধি মেনে সৎকার করবে।

ডেইলি বাংলাদেশ/এমআর