Alexa চেয়ারম্যানের কেয়ারটেকারের মৃত্যু নিয়ে ধুম্রজাল

চেয়ারম্যানের কেয়ারটেকারের মৃত্যু নিয়ে ধুম্রজাল

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:১৭ ১২ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণ চরের ২নং চরবাটা ইউপির চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের বাড়ির কেয়ারটেকার ইসমাইলের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরে খবর সংগ্রহে গেলে স্থানীয় সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ২নং চরবাটা ইউপির বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি হাতিয়া উপজেলায়। অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় এলাকায় ব্যাপক রহস্যের সৃষ্টি হয়েছে। 

অপরদিকে, কেয়ারটেকারের মৃত্যুর সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় সাংবাদিক ইমাম হোসেন সুমনের ওপর হামলা চালিয়েছে ইউপি চেয়ারম্যান ও তার লোকজন। 

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক সুমন জানান, কেয়ারটেকারের মৃত্যুর সংবাদ সংগ্রহ করতে গৃহপরিচালক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ও তার লোকজন আমার ওপর হালমা চালায়। ঘটনাস্থল থেকে আসার পর ০১৮৩১৯৪৭১৩৪ নম্বর থেকে আমাকে হত্যার হুমকি দেয়া হয়।

চেয়ারম্যান মোজাম্মেল হোসেন দাবি করে জানান, তার বাড়ির কেয়ারটেকারের বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে। সাংবাদিকের ওপর হামলার বিষয়ে প্রশ্ন করার সঙ্গে সঙ্গে মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

চরজব্বর থানার ওসি সাহেদ উদ্দিন চৌধুরী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেয়ারটেকারের বিদ্যুৎস্পৃষ্টে  মৃত্যু হয়েছে। যেহেতু এ মৃত্যু দিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তাই মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

আপনার সামনে সাংবাদিকের ওপর হামলা হয়েছে। এ প্রশ্নে ওসি বলেন, আমার সামনে হামলা হয়নি। আমি দেখেছি কথা কাটাকাটি হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম