Alexa চেকপোস্টে পুলিশের ওপর ডাকাতদের হামলা

চেকপোস্টে পুলিশের ওপর ডাকাতদের হামলা

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৪১ ২১ নভেম্বর ২০১৯   আপডেট: ০৮:৩৩ ২১ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

হবিগঞ্জের মাধবপুর চেকপোস্টে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়েছে একটি সংঘবদ্ধ ডাকাত দল। বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সুরমা চা-বাগান এলাকায় এ ঘটনাটি ঘটে।

এতে এক এএসআইসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। আহত অবস্থায় এএসআই জিয়াউর রহমান ও কনস্টেবল সানোয়ার হোসেনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত কনস্টেবল রুহুল আমিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এএসআই জিয়াউর রহমান জানান, সন্ধ্যা থেকেই তিনিসহ সঙ্গে থাকা কনস্টেবলদের নিয়ে সুরমা চা-বাগান এলাকায় চেকপোস্ট বসান। একপর্যায়ে একটি মোটরসাইকেল ও প্রাইভেটকার নিয়ে আসা বেশ কয়েকজন যুবককে তল্লাশি করার চেষ্টা করেন।

তিনি আরো জানান, এ সময় সংঘবদ্ধ ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে অতর্কিত হামলা চালায়। এতে ডাকাত ও পুলিশ সদস্যদের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ডাকাতরা পুলিশ সদস্যদের মারধর করে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়েছে কী না জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান তিনি।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডা. স্নিগ্ধ জ্যুতি চৌধুরী জানান, তিনজনের মধ্যে রুহুল আমিন নামে এক পুলিশ সদস্যের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্যা আহতদের দেখতে হাসপাতালে যান। তবে এ বিষয়ে তিনিও কিছু বলতে রাজি হননি।

ডেইলি বাংলাদেশ/আরএম