চুল নিয়ে বিচারকের প্রশ্নে যেমন ছিলেন ‘অপু ভাই’

চুল নিয়ে বিচারকের প্রশ্নে যেমন ছিলেন ‘অপু ভাই’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৯ ৪ আগস্ট ২০২০   আপডেট: ১৭:৩০ ৪ আগস্ট ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটক ও লাইকির বিতর্কিত মুখ ‘অপু ভাই’কে মঙ্গলবার আদালতে তোলা হয়। এ সময় অপুর রঙিন চুলের বিষয়ে প্রশ্ন করেন বিচারক।

মঙ্গলবার আদালতে অপুকে হাজির করে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এ সময় তার রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশে দেন মুখ্য মহানগর হাকিম আদালত।

জানা গেছে, আদালতে বিচারক অপুর চুলের রংয়ের বিষয়ে জানতে চেয়ে বলেন, তোমার চুলের এই অবস্থা কেন? অপু তখন পুরো নীরব ছিলেন। কোন উত্তর দেননি। তবে তার উকিল উত্তর দিয়ে বলেন, অভিনয় করা জন্য এমন কালার করতে হয়।

এর আগে রোববার উত্তরা পূর্ব থানাধীন ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউ এলাকায় সড়কে এক ব্যক্তিকে মারধর করেন অপু। এ ঘটনায় ভুক্তভোগী ওই ব্যক্তি থানায় মামলা করেন।  ওই মামলায় সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হয়েছে।

উত্তরা পশ্চিম থানা সূত্র জানায়, মামলার এজাহারে উল্লেখ করা হয়, অপু ও তার সহযোগীরা বেআইনিভাবে জনতাবদ্ধ হয়ে গতিরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত ও গুরুতর জখমসহ চুরি, ভয়ভীতি ও হুমকির অপরাধ করেছে।

উত্তরা পূর্ব থানার এসআই আজিজুল তালুকদারকে মামলাটি তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে। এজাহারে অপুসহ তার বন্ধু রনি, মুরাদ, জমিরউদ্দিন, নাজমুল, শাহদাত হোসেন শাকিলসহ অজ্ঞাত ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে।
 

ডেইলি বাংলাদেশ/জেডআর