Alexa চিত্রার বুকে ছেলেকে সাঁতার শেখালেন মাশরাফী(ভিডিও)

চিত্রার বুকে ছেলেকে সাঁতার শেখালেন মাশরাফী(ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪৫ ২৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৫:০০ ২৮ সেপ্টেম্বর ২০১৯

জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। ক্রিকেটের বাইরে সহজ মনের মানুষ হিসেবেই সবার কাছে তিনি পরিচিত। সাধারণ মানুষের মতো চলা-ফেরা করে তিনি অভ্যস্ত।

এবার নতুন এক ঘটনার জন্ম দিলেন তিনি। ছেলেকে সাতাঁর শেখাচ্ছেন এমন একটি ভিডিও এরইমধ্যে ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যায় চিত্রা নদীতে ছেলে সাহেল মোর্ত্তজাকে সাতাঁর শেখাচ্ছেন মাশরাফী। 

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেন তার ভাই মোরসালিন বিন মোর্ত্তজা। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়ে যায়। আবারো আলোচনায় আসেন এই সংসদ সদস্য।

স্থানীয়রা জানান, দেশের যুবসমাজের আইকন মাশরাফী নড়াইলে আসলে দলমত নির্বিশেষে সবার সঙ্গে চলাফেরা করেন। তার কাছে দলের চেয়ে ব্যক্তি সম্পর্ক অনেক বড়। বন্ধু বৎসল মাশরাফী কখনোই কোনো দলের হয়ে কথা বলেননি। নিজের খেলা আর এলাকার গরীব মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন সবসময়। 

প্রসঙ্গত, দেশের ক্রিকেটকে বিশ্ব ক্রিকেটের সম্মানজনক জায়গায় নেওয়ার পেছনে যার বিশেষ অবদান সেই মাশরাফী বাংলাদেশ ক্রিকেটারদের মধ্যে সবার আগে খেলেছেন ২০০ ওয়ানডে। 

ওয়ানডে ক্রিকেটে প্রথম বাংলাদেশি হিসেবে ২৫০ উইকেটও তার সংগ্রহে। এই ফরম্যাটে বাংলাদেশকে সর্বাধিক ম্যাচে নেতৃত্ব দেয়ার রেকডর্টাও নিজের করে নিয়েছেন। 

তিন ফরমেটের ক্রিকেট মিলে বাংলাদেশের প্রথম সফল অধিনায়ক হিসেবে জয়ের হাফ সেঞ্চুরিও পূর্ণ করেছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/সালি