চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও সুজনের বিয়ে

চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও সুজনের বিয়ে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:০০ ২১ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ২১:০১ ২১ ফেব্রুয়ারি ২০২০

খালেদ হোসাইন সুজন ও রোদেলা জান্নাত

খালেদ হোসাইন সুজন ও রোদেলা জান্নাত

বিয়ে করলেন ঢাকায় চলচ্চিত্রের নবাগত নায়িকা রোদেলা জান্নাত ও মডেল খালেদ হোসাইন সুজন। বৃহস্পতিবার দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে হয় এ বিয়ে বলে জানিয়েছেন খালেদ।

ফেসবুকে সুজন জানান, গতকাল ছিল তার জন্মদিন। বিয়ে এবং জন্মদিন একই দিনে হওয়ায় দিনটি বিশেষ এ নায়কের কাছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিয়ের কিছু ছবি পোস্ট করে লিখেছেন—‘আলহামদুলিল্লাহ জান্নাত নসিব হয়েছে। জন্মদিনে আমার সেরা উপহার’। আরেক স্ট্যাটাসে সুজন লেখেন, ‘হৃদয়ের শূন্যতা পাবে পূর্ণতা আলোয় আলোকিত হয়ে।’

খালেদ হোসাইন সুজন ও রোদেলা জান্নাতসংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে নাম লেখান রোদেলা জান্নাত। তার অভিষেক চলচ্চিত্র ‘শাহেনশাহ’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনীর সঙ্গে রোদেলার প্রেমের গুঞ্জন উঠেছিল। যদিও তা গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল। 

চট্টগ্রামের ছেলে সুজন। ১৯৯৭ সালে কেপেসকো শো-তে র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তার যাত্রা শুরু। বিবি রাসেল ও ইমদাদুল হকের মতো ব্যক্তিদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি।

খালেদ হোসাইন সুজন ও রোদেলা জান্নাতএছাড়া একাধিক টেলিফিল্ম, বিলবোর্ড বিজ্ঞাপনসহ ৫০০ ফ্যাশন শো ও ৩৫টির অধিক টিভি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। নাম লিখিয়েছেন ঢাকাই চলচ্চিত্রে। শুধু তাই নয়, একটি আইরিশ চলচ্চিত্রেও অভিনয় করেছেন সুজন।

ডেইলি বাংলাদেশ/এনএ/এমআরকে