Alexa চালু হলো মহাখালীর ‘স্টার সিনেপ্লেক্স’

চালু হলো মহাখালীর ‘স্টার সিনেপ্লেক্স’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৪০ ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ০০:৪৯ ২০ অক্টোবর ২০১৯

দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’ তাদের তৃতীয় শাখা চালু করলো।

শনিবার সন্ধ্যায় জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে কেক কেটে রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু করা হয় ‘স্টার সিনেপ্লেক্স’র নতুন এ মাল্টিপ্লেক্সর। রোববার থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন বলে উদ্ভোধনী অনুষ্ঠানে জানিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, চিত্রনায়িকা রোজিনা, চিত্রনায়ক শাকিব খান, ফেরদৌস, সাদিয়া ইসলাম মৌ, জাহিদ হাসান, তারিক আনাম খান, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, পিয়া জান্নাতুল, মাসুমা রহমান নাবিলা, শবনম ফারিয়া, সালাউদ্দিন লাভলু, নিপুণ, মানজুর মিজান, শাহতাজ,  জেফার রহমানসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যাক্তিরা। 

নতুন এই সিনেপ্লেক্সে থাকছে তিন ক্যাটাগরির আসন বিন্যাস। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সহযোজন হচ্ছে লাউঞ্জর এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরো আয়েসী ভাবে সিনেমা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, নতুন এ সিনেপ্লেক্স  মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে। আসলে দর্শকদের ভালোবাসা-ই আমাদেরকে অনুপ্রেরণা দেয়। আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস। দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে আমরা আরো অনেক দূর যেতে চাই। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরো ২০টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০ টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে।

 

শাকিব খান বলেন, দেশের দর্শকরা এখন কোয়ালিটি সম্পূর্ণ সিনেমা দেখতে চান। এজন্য সবার আগে দরকার কোয়ালিটি ফুল সিনেমা হল। আমাদের অনেকদিনের চাওয়া ছিল মাল্টিপ্লেক্স সিনেমা হল। স্টার সিনেপ্লেক্সে দর্শকদের উন্নত পরিবেশ দেয়ার লক্ষ্যে সেই কাজটি করে যাচ্ছে। যতদূর জানি শিগগিরই তারা সারাদেশে আরো কিছু সিনেপ্লেক্স চালু করতে যাচ্ছে। তাদের এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। 

দেশের সিনেমা প্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’।

ডেইলি বাংলাদেশ/এনএ/আরএ