Alexa চালকলের ড্রাম বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রী

চালকলের ড্রাম বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রী

কালাই(জয়পুরহাট) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০১ ১৯ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জয়পুরহাটের কালাইয়ে একটি চাতালে ধান সেদ্ধ করার ড্রাম বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। মঙ্গলবার সকালে কালাই পৌর শহরের পাঁচশিরা-মাত্রাই সড়কের দুরঞ্জ এলাকার সৌদি চালকলে এ ঘটনা ঘটেছে। এতে দুইজনের শরীরের ২৫ ভাগ ঝলসে গেছে।

আহতরা হলেন, ছালমা বেগম ও তার স্বামী আবদুল লতিফ। তাদের বাড়ি কালাই উপজেলার সিতায় গ্রামে।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালাইয়ের পাঁচশিরা-মাত্রাই সড়কের দুরঞ্জ এলাকায় সৌদি চালকলে আবদুল লতিফ ও তার স্ত্রী ছালমা বেগম শ্রমিকের কাজ করেন। সকালে তারা সবাই মিলে ড্রামে করে ধান সেদ্ধ করছিলেন। আচমকা ড্রামটি বিকট শব্দে বিস্ফোরিত হলে গরম পানিতে আবদুল লতিফ ও তার স্ত্রী ছালমা বেগমের শরীর ঝলসে যায়। স্থানীয় ও অন্য শ্রমিকরা তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

কালাই থানার ওসি আব্দুল লতিফ খান বলেন, কালাইয়ে চাতালের ড্রাম বিস্ফোরণে স্বামী-স্ত্রী আহত হয়েছেন।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আশিক আহমেদ জেবাল জানান, চাতালের ড্রাম বিস্ফোরণে আহত দুইজনের শরীরের ২৫ ভাগ ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাদের শজিমেকে পাঠানো হয়েছে।

 

ডেইলি বাংলাদেশ/আরএম