Alexa চালককে খুন করে ইজিবাইক ছিনতাই, আটক ৩

চালককে খুন করে ইজিবাইক ছিনতাই, আটক ৩

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৩৪ ২১ নভেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

ফরিদপুরে চালককে খুন করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন পশ্চিম খাবাসপুর মহল্লার সিদ্দিক মোল্লার ছেলে জনি মোল্লা, শাহীন হাওলাদারের ছেলে মেহেদী আবু কাওছার ও রাজবাড়ি জেলার মজলিশপুর গ্রামের মুরাদ শেখের ছেলে বাদশা শেখ।

বৃহস্পতিবার বিকেলে আটকরা ফরিদপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে পুলিশ জানায়।

গত ১৫ নভেম্বর সকালে ইজিবাইক চালক শওকত মোল্লাকে হত্যা করে তার ইজিবাইকটি চুরি করা হয়। ওই ঘটনায় পরদিন নিহত শওকতের বাবা আয়নাল মোল্লা কোতোয়ালী থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা করেন। 

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খায়রুল বাসার জানান, এ মামলার প্রাথমিক তদন্তে প্রাপ্ত গোপন তথ্য এবং প্রযুক্তির সহায়তায় দেশের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এরপর বুধবার জনি ও কাওসারকে ঢাকার গাবতলি থেকে আটক করা হয়। আর তাদের দেয়া তথ্যানুযায়ী রাজবাড়ির মজলিশপুর গ্রামের বাদশা শেখের বাড়ি হতে চুরি হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।  

নিহত শওকতের বাড়ি সালথা উপজেলার দেওয়ালীকান্দা গ্রামে। সে পশ্চিম খাবাসপুরে শামসুল উলুম মাদরাসা সংলগ্ন বজলুর রহমানের বাড়িতে ভাড়া থাকতো।

শওকতের বাবা জানান, তার মেজ ছেলে শওকত মোল্লা ভাড়ায় ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতো। 

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, জিজ্ঞাসাবাদে তারা শওকতকে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নেয় বলে স্বীকারোক্তি দিয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ