চার মাস পর শুরু হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস’র প্রচার

চার মাস পর শুরু হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস’র প্রচার

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৩ ৯ আগস্ট ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পারিবারিক অন্তর্কলহ, স্বজনদের মধ্যে বিবাদ, মিল-অমিল, দেনা-পাওনা আর এরই মধ্যে বিবাহযোগ্য মেয়ের পাত্র খোঁজা- এমন নানা ঘটনার পাঁচফোড়ন কার পরিবারেই বা নেই। বাস্তবের সেই ঘটনাগুলোই যখন পর্দায় দেখে নিজের জীবনের সঙ্গে মিল খুঁজে পান দর্শক, তখন তা প্রিয় হয়ে উঠবে না কেন? এ কারণেই দর্শকপ্রিয়তার শীর্ষে উঠে আসে বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচারিত ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’।

কিন্তু নাটকটির প্রচারের এক বছরের মাথায় গেল ১ এপ্রিল ১০৭তম পর্ব প্রচারের পর চ্যানেল কর্তৃপক্ষ নাটকটি বন্ধের সিদ্ধান্ত নেয়। কারণ হিসাবে জানা যায়, স্পন্সর জটিলতা। এবার জটিলতা কাটিয়ে চার মাস পর ফের শুরু হতে যাচ্ছে নাটকটির প্রচার। বিষয়টি জানিয়েছেন এর নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

এই নির্মাতা বলেন, করোনার কারণে সাময়িকভাবে ‘ফ্যামিলি ক্রাইসিস’ প্রচার বন্ধ ছিল। তবে ১১ আগস্ট থেকে এটি নিয়মিত প্রচার হবে। আশা করছি এবারের পর্বগুলো আরো মজবুত হয়ে ধরা দেবে দর্শকদের কাছে।

জানা গেছে, ১১ আগস্ট থেকে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে সপ্তাহে তিন পর্ব করে প্রচার হবে ‘ফ্যামিলি ক্রাইসিস’। এ ছাড়াও নাটকটি দেখা যাবে ইউটিউব, ফেসবুকসহ অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতেও। ‘ফ্যামিলি ক্রাইসিস’ রচনা করছেন মারুফ রেহমান। 

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- শহিদুজ্জামান সেলিম, শর্মিলি আহমেদ, রুনা খান, রোজী সিদ্দিকী, মুনিরা ইউসুফ মেমী, মনিরা আক্তার মিঠু, সোহেল খান, শবনম ফারিয়া, শামীম হাসান সরকার, মুকিত জাকারিয়া, মিথিলা, সানজানা সরকার রিয়া, সারিকা সাবা, শিশুশিল্পী রাইসাসহ অনেকে। 

ডেইলি বাংলাদেশ/এনএ