Alexa চার তলার কার্নিশে শিশুর হাঁটার ভিডিও ভাইরাল

চার তলার কার্নিশে শিশুর হাঁটার ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২০ ৯ জানুয়ারি ২০২০   আপডেট: ১৮:২৩ ৯ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বহুতল ভবনের চার তলার কার্নিশে হেঁটে যাচ্ছে একটি শিশু। খুবই বিপজ্জনক একটি মুহূর্ত! আশপাশে কেউ নেই। নেই কোনো রেলিং। দূরের একটি বিল্ডিং থেকে ক্যামেরায় ধরা পড়ল সেই গায়ের লোম দাঁড়িয়ে যাওয়ার দৃশ্য!  

ফেসবুকে ‘আই লাভ টেনেরিফ’ নামের একটি পেজে ওই ভিডিওটি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, চার তলার বাহিরের দেয়ালের একটি জানলার কাছ থেকে বারান্দার দিকে আসছে একটি শিশু। আর শিশুটি যে অংশ দিয়ে হাঁটছে সেটি হয়তো মাত্র কয়েক ইঞ্চি চওড়া হবে। কোনো পূর্ণবয়স্ক মানুষ ওই পথ দিয়ে হাঁটা প্রায় অসম্ভব। আর ওই পথ দিয়েই বেশ দ্রুত পায়ে হাঁটছে শিশুটি।

হাঁটতে হাঁটতে বারান্দার কাছে চলে আসে সে। কিন্তু বারান্দার ঘেরা অংশ টপকে ভিতরে যেতে পারেনি। ফলে ফের জানালার কাছে ফিরে যায় শিশুটি। জানালার কাছাকাছি এসে সে সামান্য লাফিয়েও ওঠে। এমনকি   সামান্য টলতেও দেখা যায় তাকে। 

নিজেকে সামলে নিয়ে শিশুটি স্বাভাবিক ছন্দে ওই সরু অংশ দিয়ে হাঁটা চলা করলেও সামান্য এদিক ওদিক হলেই সে চার তলার উপর থেকে নীচের কংক্রিটে পড়ে যেতে পারত। ঘটতে পারতো বড় দূর্ঘটনা।

স্পেনের টেনেসিফ এলাকার ঘটনা এটি। ক্যামেরাবন্দি হয় শনিবার।

জানা গেছে, যে সময় শিশুটি এই বিপজ্জনক খেলায় মেতে ছিল, তখন তার বাবা-মা গোসল করছিল। সেই ফাঁকে শিশুটি বাড়ির বাইরের এই অংশে চলে আসে। ভিডিওটি এক পর্যটকের মেয়ের ক্যামেরায় ধরা পড়ে। শেষ পর্যন্ত কোনো দুর্ঘটনা ঘটেনি বলে জানা গেছে।  

ভিডিও দেখুন>>>

ডেইলি বাংলাদেশ/এমএইচ