Alexa চার ঘণ্টা পর খুলল ফেনী-নোয়াখালী মহাসড়ক 

চার ঘণ্টা পর খুলল ফেনী-নোয়াখালী মহাসড়ক 

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫০ ১২ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে গাছ উপড়ে পড়ে চার ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো। শনিবার সকাল ৯টা থেকে সড়কের মাথিয়ারা কাজী বাড়ির দরজায় বিশাল রেইন ট্রি উপড়ে পড়ে। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে ১০ কিলোমিটার যানজট তৈরি হয়। 

পরে চার ঘন্টা চেষ্টা চালিয়ে দুপুর ১ টার দিকে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস গাছ কেটে যান চলাচল স্বাভাবিক করে।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ শাহজাহান খান জানান, সড়কের মাথিয়ারা কাজী বাড়ির দরজার বাম পাশের একটি বিশাল আকৃতির রেইন ট্রি উপড়ে পড়ে। সকাল ৯টায় খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস, বিজিবি ঘটনাস্থলে পৌঁছে গাছটি কাটার কাজ শুরু করে। সড়কটি বন্ধ হওয়ায় নোয়াখালী থেকে আগত ও নোয়াখালীগামী শতাধিক যানবাহন সড়কে আটকা পড়ে। ফলে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

স্থানীয় বাসিন্দা মো. মশিউর রহমান বলেন, টানা বৃষ্টিতে গাছের গোড়া নরম হয়ে যাওয়ায় সকালে গাছটি উপড়ে পড়ে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। 

নোয়াখালী থেকে আগত সুগন্ধা বাসের যাত্রী শরিফুল ইসলাম বলেন, সকাল ৯টা থেকে বসে আছি। বিকল্প সড়ক না থাকায় যানজট সৃষ্টি হয়ে বিশেষ করে নারী ও শিশু যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. কবির হোসেন জানান, তারা ঘটনাস্থলে পৌঁছে চার ঘন্টার চেষ্টায় বিশাল আকৃতির গাছটি কেটে সড়ক থেকে সরিয়ে নেন এবং যান চলাচল স্বাভাবিক করে দেন।

ডেইলি বাংলাদেশ/জেএস