Alexa চাটমোহরে শিশু নিয়ে পলায়ন, দম্পতি আটক

চাটমোহরে শিশু নিয়ে পলায়ন, দম্পতি আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৪ ১৮ জুলাই ২০১৯   আপডেট: ১৭:১৭ ১৮ জুলাই ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনার চাটমোহরে ছয় মাস বয়সী এক শিশুকে নিয়ে পালানোর সময় এক দম্পতিকে আটক করেছে স্থানীয়রা।

বুধবার সন্ধ্যায় উপজেলার হান্ডিয়াল ইউপির জয়ঘর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত দম্পতি হলেন, যশোরের শার্শার মনিরুল ইসলাম ও আঁখি খাতুন।

শিশুটির মা শাহিদা বেগম জানান, ঢাকার আমিনবাজার এলাকায় কাজের সূত্রে মনিরুল ও আঁখির সঙ্গে তাদের পরিচয় হয়। এরপর তাদের ব্যবহারে খুশি হয়ে আখিঁকে ধর্ম মেয়ে বানান। এরপর ঢাকা থেকে শাহিদা ও আশরাফ আলী দম্পতি গ্রামের বাড়িতে ফিরে আসেন। সম্প্রতি মনিরুল ও আঁখি জয়ঘর গ্রামে তাদের বাড়িতে বেড়াতে আসে। বুধবার বাড়িতে কেউ না থাকার সুযোগে আশরাফের ছেলে শিশু আরিফকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় মনিরুল ও আঁখি দম্পতি । পরে শিশুটির বাবা-মা বাড়িতে এসে ছেলেকে না পেয়ে কান্নাকাটি শুরু করেন।

পরে পাশের উপজেলা ভাঙ্গুড়ার অষ্টমনিষা বাজারে পালানোর সময় শিশুসহ ওই দম্পতিকে আটক করে গণধোলাই দেন স্থানীয়রা। পরে ভাঙ্গুড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। রাতেই ভাঙ্গুড়া থানা পুলিশ আটক দম্পতি ও শিশুটিকে চাটমোহর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে শিশু আরিফকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

চাটমোহর থানার ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, শিশু চুরির অপরাধে আটক ওই দম্পতির বিরুদ্ধে থানায় মানব পাচার আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদের জেল হাজতে পাঠানো হয়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics
Best Electronics