Alexa চাঞ্চল্যকর শুভ হত্যায় কিশোর গ্যাং গ্রুপের ৪ সদস্য গ্রেফতার

চাঞ্চল্যকর শুভ হত্যায় কিশোর গ্যাং গ্রুপের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৪৪ ১২ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে চাঞ্চল্যকর নবম শ্রেণীর ছাত্র শুভ আহমেদ হত্যার প্রধান আসামিসহ কিশোর গ্যাং গ্রুপের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। 

র‍্যাব-১ এর আইন ও গণমাধ্যম শাখার এএসপি মিজানুর রহমান ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে হত্যার কাজে ব্যবহৃত ধারালো সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুরে র‍্যাব-১ এর মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

এর আগে সোমবার রাত ২টার দিকে বিসিকের শাখা রাস্তায় শুভকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে এলাকাবাসীর খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। শুভর শরীরের বিভিন্ন জায়গায় আঘাত এবং মাথায় ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন ছিল। 

নিহত শুভ আহম্মেদ ফকির মাকের্ট এলাকার মো. রাজু মিয়ার ছেলে। সে বিসিকের একটি স্কুলের বিজ্ঞান শাখার ছাত্র ছিল।

ডেইলি বাংলাদেশ/ইএ/টিআরএইচ

শিরোনামরাজশাহীতে পাসের হার ৭৬.৩৮% জিপিএ ৫ পেয়েছেন ছয় হাজার ৪২৯ শিরোনামবন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান শিরোনামদিনাজপুরে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন চার হাজার ৪৯ শিরোনামসিলেটে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন এক হাজার ৯৪ শিরোনামএইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ এবং জিপিএ ৫ পেয়েছে ৪৭ হাজার ২৮৬ জন শিরোনামপ্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফলের অনুলিপি হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি শিরোনামসেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক শিরোনামবিজিবি`র সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত শিরোনামহজে যেয়ে এখন পর্যন্ত ৬ বাংলাদেশির মৃত্যু শিরোনাম‘বেনাপোল এক্সপ্রেস’র উদ্বোধন আজ