চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ হারালেন ব্যবসায়ী

চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ হারালেন ব্যবসায়ী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৫৪ ১ এপ্রিল ২০২০  

স্বজনদের আহাজারি (ছবি: ডেইলি বাংলাদেশ)

স্বজনদের আহাজারি (ছবি: ডেইলি বাংলাদেশ)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।

বুধবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউপির আধুরিয়া পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অবিনাশ সরকার একই এলাকার বাসিন্দা। তিনি ঢাকার গাউছিয়া মার্কেটের কাপড় ব্যবসায়ী ছিলেন।

আহতরা হলেন- নিহতের ছেলে পুলক, অনিক, মেয়ে কাকলী, মাধবী, জয়ন্তি, সুজন, ভাতিজা যিষ্ণু সরকারসহ ১০ জন। এর মধ্যে যিষ্ণু ও পুলককে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

নিহতের ভাই অশনি সরকার জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরে চাচাতো ভাই জীবন সরকারের সঙ্গে বিরোধ চলছিল। বুধবার সকালে তার ভাই অবিনাশের ছেলে সার্ভেয়ার যিষ্ণু সরকার দিয়ে নিজ বাড়ির জমি মাপা শুরু করেন। এতে ক্ষিপ্ত হয়ে জীবন সরকার তার ছেলে অর্জুন সরকার, অনুকূল সরকার, সহদেব সরকারসহ পরিবারের লোকজন টেঁটা, বল্লম, রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা চালান। এ সময় তাদের এলোপাতাড়ি কোপে অবিনাশসহ ১০ জন আহত হন। গুরুতর অবস্থায় অবিনাশকে উদ্ধার করে স্থানীয় মেমোরি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পুলিশ অর্জুন, অনুকূল, সহদেব সরকারকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর