চাঁদপুরে ১০১ জনের মনোনয়নপত্র দাখিল

চাঁদপুরে ১০১ জনের মনোনয়নপত্র দাখিল

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৮ ২৮ ফেব্রুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

চাঁদপুর পৌরসভার ভোটগ্রহণ আগামি ২৯ মার্চ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার ছিল চাঁদপুর পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ওইদিন চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থীরা ছাড়াও ১৫টি সাধারণ ওয়ার্ডের (পুরুষ) ও ৫টি সংরক্ষিত নারী ওয়ার্ডের নারী কমিশনার প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। 

জেলা নির্বাচন অফিসার মো. হেলাল উদ্দিন জানান, চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে মোট তিনজন, ১৫টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৮০জন ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১৮জন প্রার্থীসহ মোট ১০১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এতে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক  মো. জিল্লুর রহমান জুয়েল, বিএনপি থেকে মনোনীত প্রার্থী ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. শফিকুর রহমান ভূঁইয়া ও ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী ও জেলা শাখার সভাপতি মামুনুর রশিদ বেলাল চূড়ান্তভাবে মেয়র পদে লড়াই করবেন।

আগামী ১ মার্চ যাচাই-বাছাই, ২ থেকে ৪ মার্চ যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া প্রার্থীদের আপিলের সময়। ৮ মার্চ রোববার মনোনয়ন প্রত্যাহারের শেষদিন। ৯ মার্চ সোমবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ ও ২৯ মার্চ ভোটগ্রহণ হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ