Alexa চলচ্চিত্রে নয়া জুটি

চলচ্চিত্রে নয়া জুটি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৪ ২২ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:২৫ ২২ অক্টোবর ২০১৯

জাকিয়া বারী মম ও ইমন

জাকিয়া বারী মম ও ইমন

অভিনেতা ইমন ও অভিনেত্রী জাকিয়া বারী মমকে বেশ কিছু নাটকে একসঙ্গে দেখা গেছে। দুজনেই চলচ্চিত্রে অভিনয় করলে একসঙ্গে দেখা যায়নি। কিন্তু এবার চলচ্চিত্রে জুটি হিসেবে দেখা যাকে এই দুজনকে। তারা জুটি বেঁধে অভিনয় করছেন ‘আগামীকাল' নামের সিনেমায়। অঞ্জন আইচের পরিচালনায় মঙ্গলবার থেকে এ ছবির শুটিং শুরু হয়েছে।

ছবিটির বিষয়ে ইমন বলেন, অঞ্জন আইচের প্রতিটি কাজেই দারুণ গল্প থাকে। চরিত্রগুলোর একটা আকর্ষণ থাকে। চলচ্চিত্রেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি। আমার চরিত্রটি প্রকাশ্যে আসার পর দর্শকদের ভালো লাগবে।

মম’র সঙ্গে জুটি হওয়া প্রসঙ্গে পাসওয়ার্ড খ্যাত এ নায়ক বলেন, মম আমাদের প্রজন্মের ফ্যান্টাস্টিক একজন অভিনেত্রী। ভার্সেটাইল কাজ করেছে সে। তার সঙ্গে নাটকে নায়ক হয়েছি। এবার সিনেমাতেও জুটি বাঁধলাম। আশা করছি আমাদের জুটি পছন্দ করবেন দর্শক।

এদিকে পরিচালক জানান, সাভারের আমিনবাজারে চলছে ছবির শুটিং। এখানে টানা সব দৃশ্যের কাজ শেষ করার ইচ্ছে রয়েছে তার। এরপর কিছু গানের শুটিং নিয়ে নতুন করে পরিকল্পনা করবেন।

২০০৭ সালে তৌকির আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন ইমন। এই ছবির পর ‘গহীন শব্দে’, ‘লালটিপ’, ‘পদ্ম পাতার জল’, ‘পরবাসিনী’, ‘পাসওয়ার্ড’সহ বেশ কিছু ছবিতে কাজ করেছেন। সোমবার অনুষ্ঠিত ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’-এর প্রথম আসরে ‘পাসওয়ার্ড’ ছবির জন্য সেরা পার্শ্ব চরিত্রাভিনেতার পুরস্কার পেয়েছেন এ অভিনয় শিল্পী।  

ডেইলি বাংলাদেশ/এনএ