Alexa চতুর্থ ন্যাশনাল স্নুকার টিম চ্যাম্পিয়নশীপ ফাইনাল অনুষ্ঠিত

চতুর্থ ন্যাশনাল স্নুকার টিম চ্যাম্পিয়নশীপ ফাইনাল অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১২ ৮ নভেম্বর ২০১৯   আপডেট: ১২:২৯ ৮ নভেম্বর ২০১৯

ছবিঃ ডেইলি বাংলাদেশ

ছবিঃ ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ বিলিয়ার্ডস এন্ড স্নুকার ফেডারেশনের ব্যবস্থাপনায় ও উত্তরা ক্লাবের সহযোগীতায় অনুষ্ঠিত হয়ে গেলো ৪র্থ ন্যাশনাল স্নুকার টিম চ্যাম্পিয়নশীপ ২০১৯। ৬ দিনব্যাপী এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ব্রেকারস পুলস এন্ড স্নুকারস, রানার আপ হয়েছে গুলশান ক্লাব। টিম জিসিএলের বিপক্ষে টিম বিপিএসের সায়েম হোসেন পিঙ্ক কালার পট করে চ্যাম্পিয়নশীপ নিশ্চিত করেন। টিম বিপিএস সেট জিতে নেয় ৩-২ ব্যবধানে।

বৃহস্পতিবার উত্তরা ক্লাবে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বিজয়ীদের মাঝে ট্রফি প্রদান করেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উত্তরা ক্লাবের সভাপতি ইমরুল আনোয়ার লিটন, বিবিএসএফ সহ-সভাপতি কর্নেল রুহুল আমীন, টুর্নামেন্ট ডিরেক্টর মনির হোসেন ইমনসহ আরো অনেকে।

১৬টি ক্লাবের ৫১ জন খেলোয়াড়কে ৪টি গ্রুপে ভাগ করে অনুষ্ঠিত হয় এ টুর্নামেন্ট। চ্যাম্পিয়ন দলকে ৭৫ হাজার ও রানার আপ দলকে ৪৫ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়।

এর আগে শনিবার উত্তরা ক্লাবে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা ক্লাবের সভাপতি ইমরুল আনোয়ার লিটন, বিবিএসএফ সহ-সভাপতি কর্নেল রুহুল আমীন, টুর্নামেন্ট ডিরেক্টর মনির হোসেন ইমন।

রাউন্ড রবিনলিগ পদ্ধতির এ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিলো বেক্সিমকো গ্রুপ, সহযোগী হিসেবে ছিলো মাহমুদ গ্রুপ।

ডেইলি বাংলাদেশ/এএল