Alexa চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৫১ ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ১৯:১৭ ১৭ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণের পর একটি ভবনের দেয়াল ধসে পড়েছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে সাতজন নিহত ও ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

রোববার সকাল পৌনে ৯টার দিকে  ব্রিকফিল্ড রোডের কুঞ্জমনি ভবনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, দগ্ধসহ আহত ২৫ জনের অবস্থাও আশঙ্কাজনক।

চমেক হাসপাতালের চিকিৎসক ৭ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রথম অবস্থায় ৫ জনকে মৃত ঘোষণা করা হয়। পরে আরো দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- পাথরঘাটার জুলেখা খানম ফারজানা, তার ছেলে আতিকুর রহমান, মো. শুক্কুর, শামিম, রানা, পটিয়ার মেহেরআটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অ্যানি বড়ুয়া ও কক্সবাজারের উখিয়ার বাসিন্দা নুরুল ইসলাম। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা জসিমউদ্দিন ডেইলি বাংলাদেশকে জানিয়েছেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট উদ্ধার অভিযান চালাচ্ছে। নিহতের মধ্যে চারজন পুরুষ, ২ জন মহিলা ও এক শিশু রয়েছে।

কোতোয়ালি থানার ওসি মো. মহসিন ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পুলিশ ঘিরে রেখেছে। প্রাথমিকভাবে ধারণা করছি গ্যাস লাইনের রাইজার বিস্ফোরণের ফলে এ দুর্ঘটনা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/এমআর