Alexa ঘূর্ণিঝড় বুলবুল: কেসিসির কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

ঘূর্ণিঝড় বুলবুল: কেসিসির কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৩৭ ৮ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় খুলনা সিটি কর্পোরেশনের জরুরি সেবা বিভাগসমূহে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে।

শুক্রবার বিকেলে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে দুর্যোগ পূর্ববর্তী ও পরবর্তী ক্ষয়ক্ষতি মোকাবিলায় প্রস্তুতি নেয়ার লক্ষ্যে জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

সভায় মেয়র জানান, ঘূর্ণিঝড় মোকাবিলায় কেসিসির পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। দুর্যোগ বিষয়ে নগরবাসীকে সচেতন করার জন্য মাইকিং করা হচ্ছে। স্কুল-কলেজের ভবনসমূহ আশ্রয়কেন্দ্র হিসেবে প্রস্তুত ও মেডিকেল টিম গঠন করা হয়েছে। এছাড়া জরুরি ত্রাণ সামগ্রী ও শুকনো খাবার প্রস্তুত রাখা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন কেসিসির দুর্যোগ ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর শেখ মোশারাফ হোসেন, সদস্য মো. গোলাম মওলা শানু, শেখ এমডি মাহফুজুর রহমান লিটন, কাজী তালাত হোসেন কাউট, সংরক্ষিত আসনের কাউন্সিলর মাহমুদা বেগম, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) পলাশ কান্তি বালা, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মো. আব্দুল আজিজ, বাজেট কাম অ্যাকাউন্টস অফিসার এমএম হাফিজুর রহমান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআর