Alexa ঘিওরে বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি দ্রুত কার্যকরের দাবি

ঘিওরে বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি দ্রুত কার্যকরের দাবি

ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৫৪ ১৫ আগস্ট ২০১৯   আপডেট: ১০:১৫ ১৬ আগস্ট ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার স্বজনদের হত্যায় যারা জড়িত রয়েছেন তাদের ফাঁসি দ্রুত কার্যকরের দাবি জানিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের এমপি এএম নাঈমুর রহমান দুর্জয়।

বৃহস্পতিবার সকালে জাতির জনকের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় বক্তব্য দেয়ার সময় তিনি সরকার ও বিচার বিভাগের প্রতি এ দাবি জানান।

এমপি দুর্জয় বলেন, বঙ্গবন্ধুর কারণেই অর্জিত হয়েছে আজকের স্বাধীনতা। তার ডাকেই জেগে উঠেছিল বাঙালি জাতি। অর্জিত হয়েছিল লাল সবুজের পতাকা। এ মর্যাদা রক্ষায় শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তাই ক্ষুধা, দারিদ্র্য ও জঙ্গিমুক্ত দেশ গড়তে শোককে শক্তিতে রূপান্তরিত করতে হবে।

তিনি বলেন, স্বাধীনতাবিরোধী একটি অপশক্তি সরকারের ভাবমূর্তি বিনষ্টে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা দেশ ও জাতির শত্রু। তাদের প্রতিহত করতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলতে হবে। 

জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ডিসি এসএম ফেরদৌস, এসপি রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, অ্যাডভোকেট হেলাল উদ্দিন, শচীন্দ্র নাথ মিত্র, যুগ্ম-সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সুলতানুল আযম খান আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, জেলা শ্রমিকলীগের সভাপতি আবুল সরকার প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএম