ঘরে দুই স্ত্রী রেখে অন্যের স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ, আপত্তিকর ছবি ভাইরাল

ঘরে দুই স্ত্রী রেখে অন্যের স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ, আপত্তিকর ছবি ভাইরাল

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৫ ১২ জুন ২০২০   আপডেট: ১৮:০২ ১২ জুন ২০২০

আলালের সঙ্গে প্রবাসীর স্ত্রীর ছবি

আলালের সঙ্গে প্রবাসীর স্ত্রীর ছবি

নেত্রকোনার দুর্গাপুরের শ্রমিক নেতা আলাল। ঘরে দুই স্ত্রী থাকা সত্ত্বেও এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। যা নিয়ে আলোচনার ঝড় ওঠে। এছাড়া এ নারীকে বিয়ে করেছেন বলেও থানায় অভিযোগ করেছেন প্রবাসীর ভাই। মঙ্গলবার এ অভিযোগ করা হয়।

সৌদি প্রবাসী মো. কাউছার মিয়া জেলার কলমাকান্দা উপজেলার উত্তর নাউরীপাড়ার আব্দুল হেকিমের ছেলে। ২০১৪ সালে তার সঙ্গে দুগার্পুরের কাকৈরগড়া গ্রামের মনি আক্তারের বিয়ে হয়। তাদের পাঁচ বছরের এক ছেলে রয়েছে। বিয়ের পর তিনি আবারো সৌদি আরবে চলে যান। এরপর স্ত্রীও পৌরশহরের বাগিচাপাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকেন। সেখান থেকেই তিনি একটি কলেজ থেকে পড়াশোনা শেষ করেন।

বাগিচাপাড়ায় থাকা অবস্থায় মনি আক্তারের সঙ্গে প্রতিবেশী শ্রমিক নেতা থেকে কোটিপতি হওয়া আলালের অবৈধ সম্পর্ক হয়। তাদের অন্তরঙ্গ কিছু ছবি ফেসবুকে ভাইরালও হয়েছে। এছাড়া এসব ছবি স্বামী কাউছারের ইমোতেও পাঠানো হয়। একপর্যায়ে মনিকে চতুর্থ বিয়ে করেন আলাল। এছাড়া বাকি স্ত্রীর মধ্যে একজনকে ডিভোর্স দিয়েছেন তিনি। আর দুই স্ত্রীর তিন সন্তান রয়েছে। তাদের আলাদা বাসাও দিয়েছেন।

এসব বিষয়ে জানতে একাধিকবার ফোন করেও শ্রমিক নেতা আলালের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। এদিকে কাউছারের সঙ্গে মনির ডিভোর্স হয়নি বলে জানিয়েছে প্রবাসীর পরিবার।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ করেছেন প্রবাসীর ভাই লাক মিয়া। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর/এসআই