ঘরে থাকার দিনে অনলাইনে ফ্রি বিনোদন

ঘরে থাকার দিনে অনলাইনে ফ্রি বিনোদন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৯ ২৬ মার্চ ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নভেল করোনাভাইরাসের আতঙ্কে বিশ্বের কোটি কোটি মানুষ স্বেচ্ছায় গৃহবন্দি। এই সময়টাকে আনন্দময় করে তুলতে ঘরে বসে বিনোদন নিতে অনেকেই ঢুঁ মারেন অনলাইনে ভিডিও স্ট্রিমিং সাইটে। যেগুলো একদমই ফ্রিতে দেখা যাবে। এবার জেনে নেয়া যাক কোন সাইটে কী দেখা যাবে।

আইফ্লিক্স : বাংলা নাটক, সিনেমা, শর্টফিল্ম ও টেলিফিল্ম দেখতে পছন্দ করেন যারা তাদের জন্য আদর্শ জায়গা এটি আইফ্লিক্স। এই সাইটে কোরিয়ান ড্রামাগুলোকে বাংলা সাবটাইটেলে দেখা যায়। ‘যদি একদিন’, ‘স্বপ্নজাল’, ‘ফাগুন হাওয়ায়’, ‘আমার বন্ধু রাশেদ’ ছবিগুলো যেমন দেখতে পাবেন, তেমনি কোরিয়ান ড্রামা ‘রেইন অর শাইন’, ‘ব্রাইড অব দ্য সেঞ্চুরি’, ‘সিক্রেট অ্যাফেয়ার’, ‘অ্যাট এইটিন’ও দেখতে পাবেন। এছাড়াও সাইটিতে রয়েছে হলিউড-বলিউডের সিনেমা। এখানেই শেষ নয় বাচ্চাদের জন্যও রয়েছে কার্টুন ও অ্যানিমেশন মুভি কালেকশন।

বঙ্গবিডি : দেশি নাটক, সিনেমা, গান ও কৌতুক দেখার মাধ্যম এটি। করোনাভাইরাস সময়টাতে বঙ্গবিডি তাদের স্ট্রিমিং একদম ফ্রি করে দিয়েছে। নতুন-পুরনো বাংলা চলচ্চিত্র দেখতে পাবেন এখানে। এছাড়াও ভারতীয় বাংলা সিনেমা, বাচ্চাদের জন্য মীনা কার্টুন ও মজার মজার ভিডিও রয়েছে এখানে। বঙ্গবিডির বিশেষত্ব হলো, এখানে আপনি চলচ্চিত্র, নাটক, মেগাসিরিয়াল, স্বাস্থ্যবার্তা যেমন পাবেন, পাশাপাশি অনেকগুলো দেশি-বিদেশি টিভি চ্যানেল লাইভ দেখতে পাবেন।

এছাড়াও দুর্যোগকালীন এই সময়টাতে আরো আনন্দময়, প্রাণবন্ত করে তুলতে ইউটিউবে নানা ধরনের নাটক, সিনেমা, কমেডি সিরিজ, স্পোর্টস শোগুলো দেখতে পারেন।  
 

ডেইলি বাংলাদেশ/এনএ