Alexa ঘণ্টাপ্রতি ৪০০ টাকায় বয়ফ্রেন্ড ভাড়া নিতে পারবে মেয়েরা!

ঘণ্টাপ্রতি ৪০০ টাকায় বয়ফ্রেন্ড ভাড়া নিতে পারবে মেয়েরা!

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৫ ২০ মে ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

প্রেম মানুষের জীবনের এক অনবদ্য অধ্যায়। কারো জীবন কেটে যায় এক প্রেমে, কারো জীবনে আসে একাধিক। তবে চাইলে এটাকে পেশা হিসেবেও নিতে পারেন। অবাক হচ্ছেন? হতেই পারেন! কিন্তু উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের এমনই চাকরি দিচ্ছে একটি সংস্থা।

জানা যায়, একাকী মেয়েদের একাকীত্ব কাটাতে বয়ফ্রেন্ড জোগাড় করে দিচ্ছে একটি সংস্থা। যে মহিলা বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এবং সমস্ত তথ্য সবই গোপন রাখা হবে। বয়ফ্রেন্ড বুক করার ক্ষেত্রে কিছু নিয়ম আছে। কোনো মহিলা যদি বয়ফ্রেন্ড ভাড়া করতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এটি একটি অ্যাপের মাধ্যমে করা যাবে। এই অ্যাপের নাম ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’।

এই চাকরির পারিশ্রমিক ঘণ্টায় ২৫০ থেকে ৪০০ টাকা। ছেলে হিসাবে বাড়বে নির্ধারণ হবে টাকার অঙ্ক। সে কত শিক্ষিত, দেখতে কেমন এসব। তার গুন যত বেশি হবে টাকার অঙ্কও বাড়বে।

ভাড়ার সমস্ত টাকা ‘বয়ফ্রেন্ড’ নিতে পারবেনা। তার কিছু শতাংশ দিতে হবে ঐ সংস্থাকে। আবার যে মহিলা বয়ফ্রেন্ড ভাড়া নেবে তার জন্যেও রয়েছে কিছু শর্ত। যেমন- ভাড়া করা বয়ফ্রেন্ড নিয়ে কোনো পার্টিতে যাওয়া যাবে না। তার সঙ্গে কোনো শারীরিক সম্পর্ক করা যাবে না।

আপাতত ভারতের মুম্বাই ও পুনে শহরে এই পরিষেবা চালু হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩