Alexa গ্ল্যামারাস অভিনেত্রীর করুণ দশা, ভাবা যায়!

গ্ল্যামারাস অভিনেত্রীর করুণ দশা, ভাবা যায়!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২৯ ১২ জানুয়ারি ২০২০   আপডেট: ১২:৩৩ ১২ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গ্ল্যামার আর অভিনয়ে মুগ্ধ করে চলেছেন লম্বা সময় ধরে। টিভি পর্দায় নিজের অভিনয়ের স্বাক্ষর রেখে চলেছেন প্রতিনিয়তই। তার নাটক মানেই চ্যানেলের টিআরপি হাই আর দর্শকেরা হুমড়ি খেয়ে পরেন টিভি পর্দার সামনে। এতক্ষণে বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে? বলছিলাম এ সময়ের গ্ল্যামারাস অভিনেত্রী মেহজাবিন চৌধুরীরর কথা।

অভিনয়ের জন্য প্রতিনিয়তই নিজেকে ভাঙা-গড়ার মধ্যেই রাখেন তিনি। আর এ কারণেই নিজের ভক্তদের উপহার দেন দর্শকপ্রিয় নাটক। আর সেই ধারাবাহিকতায় মেহজাবিন এবার হাজির হয়েছেন ভিন্ন রূপে। চরিত্রের প্রযোজনে নিয়েছেন এক ভিক্ষুকের মেকআপ। যেখানে রাজধানীর কোনো এক ট্রাফিক সিগনালে ভিক্ষারত এক বৃদ্ধার সাজে হাজির হয়েছেন তিনি। আর তার এক্সপ্রেশন সত্যিই প্রশংসার যোগ্য। 

গেলো ৯ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় মেহজাবীন প্রথম প্রকাশ করেন দুটি ছবি। যখানে তিনি এমন অবয়বে ধরা দিয়েছেন। তার ভিক্ষা চাওয়ার করুণ চাহনি আর গেটআপ দেখলে যে কারোরই মন কাঁদবে।

‘সিগনেচার’ শিরোনামের একটি নাটকে অভিনয় করছেন মেহজাবিন। আর সেই নাটকেরই একটি দৃশ্য ক্যামেরার সামনে এভাবে হাজির হয়েছেন তিনি। যদিও এ বিষয়ে এখনই আর কোনো তথ্য প্রকাশ করতে চাইছেন না অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস