Alexa গ্রিনলাইন পরিবহনের কল্যাণপুর কাউন্টার বন্ধ, জরিমানা

গ্রিনলাইন পরিবহনের কল্যাণপুর কাউন্টার বন্ধ, জরিমানা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪৭ ২১ মে ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বাসের টিকিটের মূল্য তালিকা না থাকায় রাজধানীর কল্যাণপুর গ্রিনলাইনের শাখা সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। 

সোমবার রাজধানীর কল্যাণপুর ও দারুস সালাম এলাকায় আন্তঃনগর বাস কোম্পানিগুলোর টিকিট কাউন্টারে অভিযান চালায় অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের মনিটরিং দল।

ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক মাসুম আরেফিন এবং আফরোজা রহমান এ অভিযানে নেতৃত্ব দেন।

মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, গ্রিনলাইন পরিবহনের কল্যাণপুর শাখায় টিকিটের মূল্য তালিকা প্রদর্শিত অবস্থায় না থাকায় শাখাটিকে ২০ হাজার টাকা জরিমানা এবং সাময়িক বন্ধ করে দেয়া হয়। ঢাকা থেকে বেনাপোল-যশোর রুটের টিকিট বিক্রি হয় এ শাখা থেকে। 

এছাড়া নির্ধারিত মূল্যের চেয়ে যাত্রীদের কাছে বেশি মূল্যে টিকিট বিক্রির অপরাধে এসআর পরিবহনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ কর্মকর্তা আরো বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী, টিকিটের মূল্য গ্রাহকদের স্বার্থে বড় করে প্রদর্শিত অবস্থায় রাখতে হবে। এমনটা যারা করবেন না তাদের বিরুদ্ধে কঠোর আইন প্রয়োগ করা হবে। এ অভিযান অব্যাহত থাকবে।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics
Best Electronics