Alexa গ্যাস সিলিন্ডারে ৭৩৫ বোতল ফেনসিডিল, আটক ৪

গ্যাস সিলিন্ডারে ৭৩৫ বোতল ফেনসিডিল, আটক ৪

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫১ ১৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৮:৩৩ ১৪ ফেব্রুয়ারি ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

পাবনায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডারে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৭৩৫ বোতল ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার সকালে পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর স্কুল পাড়ার সামনে চেকপোস্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কুমিল্লা জেলার দৌলতপুর থানার ধর্মদাহ গ্রামের আযাহার মোল্লার ছেলে একরামুল ও একই জেলার মুরাদনগর থানার ঘোড়াশাল গ্রামের রিপন মোল্লার ছেলে ইয়াছিন মোল্লা , মুন্সিগঞ্জ জেলার গজারিয়া  থানার আড়ায়ানী গ্রামের জজ মিয়ার ছেলে মোহাম্মদ আলী ও পাবনা সদর থানার তিনগাছা গ্রামের মক্কেল প্রামানিক এর ছেলে  সাগর ভাষা।

শুক্রবার দুপুরে র‌্যাব সিপিসি-২ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

র‌্যাব-১২, সিপিসি-২, এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি দল সকাল ৯ টার দিকে ঈশ্বরদী উপজেলার সাহাপুর স্কুল পাড়ার সামনে চেকপোস্ট বসায়। এ সময় র‌্যাব সদস্যরা একটি মাইক্রোবাসের গতি রোধ করেন। তখন মাইক্রোবাসে থাকা আরোহীরা দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ও তাদের দেয়া তথ্যানুযায়ী মাইক্রোবাসের পেছনে থাকা খালি গ্যাস সিলিন্ডারের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে  রাখা ৭৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব কমান্ডার আরো জানান, আটকরা দীর্ঘদিন ধরে কুষ্টিয়া জেলা থেকে ফেনসিডিল সংগ্রহ করে পাবনা জেলাসহ দেশের বিভিন্ন জেলায় কেনা-বেচা করে আসছিল। তারা দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, তাদের বিরুদ্ধে পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
                  
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ