গৌরীপুরে হামলায় আহত তাঁতী লীগ নেতার মৃত্যু

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৫ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ২১:০৫ ১১ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের গৌরীপুরে সহনাটি ইউপিতে টেঙ্গাপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত তাঁতী লীগ নেতা ইদ্রিস আলী মারা গেছেন।

বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার সন্ধ্যায় নিজ গ্রামে জানাজা শেষে তার লাশ পারিবারিক গোরস্তানে দাফন হয়েছে।

ইদ্রিস আলীর ভাতিজা কবির আহমেদ কাজল বলেন, তার চাচা শফিকুল ইসলাম ফারুকের সঙ্গে  গত ২ জানুয়ারি সকাল ১০ টায় বাড়ির পাশে আলু চাষ নিয়ে আলী হোসেনের ছেলে প্রতিবেশী আব্দুল কাদিরের বাক-বিতন্ডা হয়। এর জেরে পরদিন ভোরে আব্দুল কাদির গংরা ধারালো অস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে অতর্কিতে তাদের বাড়িতে হামলা চালায়। এসময় তিনিসহ তার বাবা হাদিস মিয়া, চাচা ইদ্রিস আলী, আজিজুল হাকিমকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

তিনিসহ আহত তিন চাচাকে ওই দিনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার  দিনগত রাত পৌনে ২ টায় তার চাচা ইদ্রিস আলী মারা যান।

গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, হামলার ঘটনায় নিহতের ছোট ভাই শফিকুল ইসলাম ফারুক বাদী হয়ে গত ৪ জানুয়ারি ১৭ জনকে আসামি করে গৌরীপুর থানায় একটি মামলা করেন। এ মামলার আসামি আল মামুনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তরিত হবে। 

উপজেলা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক উজ্জল মিয়া বলেন, ইদ্রিস আলী সহনাটি ইউপির ৩নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি ছিলেন। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ