Alexa গৌরীপুরে ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

গৌরীপুরে ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৯ ১৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:৩০ ১৬ জানুয়ারি ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের গৌরীপুরে বুধবার রাতে আন্তনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের তিন বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গৌরীপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মো. আব্দুর রাশিদ জানান, বাংলাদেশ রেলওয়ের ঢাকার পরিবহন কর্মকর্তা রেজাউল করিমকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠিত হয়। তদন্ত কমিটির সদস্যরা বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করবেন। 

স্টেশন মাস্টার বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী আন্তনগর বিজয় এক্সপ্রেস ট্রেনটি গৌরীপুরে স্টেশনে ঢুকার সময় রাত ৯টা ৪০ মিনিটে ২৪ ও ২৫ নম্বর ক্রসিং পয়েন্টে ট্রেনটির তিনটি বগি লাইনচ্যুত হয়। এ সময় ট্রেনের গতি কম থাকায় কোনো যাত্রী আহত হয়নি। 

দুর্ঘটনার পর ময়মনসিংহের কেওয়াটখালী রিলিফ ট্রেনের উদ্ধাকারী কর্মীরা রাত ১১টা থেকে উদ্ধার অভিযান চালান। লানইচ্যুত বগি উদ্ধারের পর বৃহস্পতিবার ভোর ৫টা থেকে ময়মনসিংহের সঙ্গে ভৈরব, ঝারিয়া ও মোহনগঞ্জ লাইনে ট্রেন চলাচল শুরু হয়। বিজয় এক্সপ্রেস ট্রেন চট্রগ্রামের উদ্দেশে গৌরীপুর থেকে ছেড়ে যায় সকাল ৯ টা ২৫ মিনিটে জানান স্টেশন মাস্টার আব্দুর রাশিদ।

এদিকে ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় বিজয় এক্সপ্রেস ও অন্যান্য ট্রেনের যাত্রীদের গৌরীপুর স্টেশনসহ অন্যান্য স্টেশনে মারাত্মক দুর্ভোগ পোহাতে হয়েছে বলে জানান স্থানীয়রা। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ