গৃহায়ন মন্ত্রণালয়ে অফিস করলেন শরীফ আহমেদ

গৃহায়ন মন্ত্রণালয়ে অফিস করলেন শরীফ আহমেদ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২২ ১৬ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গৃহায়ন মন্ত্রণালয়ে অফিস করলেন সদ্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে দায়িত্ব পাওয়া প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। রোববার দুপুরে তিনি মন্ত্রণালয়ে যোগদান করেন।

পরে তিনি সচিবালয়স্থ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও আওতাধীন দফতর সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার তাকে মন্ত্রণালয়ের সার্বিক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দফতর ও সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কর্মকর্তাদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আপনাদের ভূমিকা রাখতে হবে। সরকারি কর্মকর্তাদের আন্তরিক সহযোগিতায় দেশকে উচ্চতর স্থানে নিয়ে যেতে চাই। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাধ্যমে সরকারের বিশাল কর্মযজ্ঞ গুণগত মান রক্ষা করে এবং নির্ধারিত সময়ে বাস্তবায়ন করতে চাই। 

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেন, পরিকল্পিত আবাসন ও টেকসই নগরায়ণ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অন্যতম লক্ষ্য। উন্নয়ন মন্ত্রণালয় হিসেবে এ মন্ত্রণালয়ের কার্যক্রম পরিচালিত হচ্ছে। দেশ ও জাতির কল্যাণে আমরা সদা প্রস্তুত।

ডেইলি বাংলাদেশ/এসএইচআর/এসআই