Alexa গৃহবধূর আপত্তিকর ছবি ছড়িয়ে ফেঁসে গেলেন যুবক

গৃহবধূর আপত্তিকর ছবি ছড়িয়ে ফেঁসে গেলেন যুবক

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:০৭ ১১ ডিসেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মাদারীপুরে ফেসবুকে গৃহবধূর আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ার মামলায় মো. নাসির ফরাজী নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এ সময় তার মোবাইল ফোন ও মেমোরি কার্ড উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নাসিরের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ায়। তিনি একটি বেসরকারি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে মাদারীপুরে কর্মরত ছিলেন।

বুধবার দুপুরে র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ছয় মাস আগে ওই গৃহবধূর সঙ্গে নাসির ফরাজীর পরিচয় হয়। সেই সুবাদে তিনি ওই বাসায় আসা-যাওয়া করতেন। সম্প্রতি নাসির ওই গৃহবধূর মোবাইল থেকে গোপনীয় কিছু ছবি সরিয়ে নিজের ফোনে নেন। এসব ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নানা খারাপ প্রস্তাব দিতেন। ওই গৃহবধূ রাজি না হলে তিনি তার ছবিগুলো ভুয়া আইডি খুলে ফেসবুকে ছড়িয়ে দেন। ওই গৃহবধূর সৌদিপ্রবাসী স্বামীর কাছেও ছবিগুলো পাঠান। পরে ওই গৃহবধূ আইনগত সহায়তা চেয়ে র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের সত্যতা পেয়ে নাসিরকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের অতিরিক্ত এসপি মোহাম্মদ তাজুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা স্বীকার করেন আসামি। গৃহবধূর অভিযোগটি গতকালই মামলা আকারে নিয়ে নাসিরকে গ্রেফতার দেখানো হয়। পুলিশ আসামিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করলে আদালত তাঁকে কারাগারে পাঠান।

 

ডেইলি বাংলাদেশ/আরএম