Alexa ‘গুরুদাসপুরের মাদক ব্যবসায়ীরা সুস্থ জীবনে ফিরেছেন’

‘গুরুদাসপুরের মাদক ব্যবসায়ীরা সুস্থ জীবনে ফিরেছেন’

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১১ ১৭ অক্টোবর ২০১৯   আপডেট: ১৬:৩২ ১৭ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিঁজার, জুয়া, চোরাকারবারিদের আতঙ্ক গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম। এই কর্মকর্তা বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে মাদক ব্যবসায়ীসহ সব অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছেন। ওসির এমন অভিযানে মাদক ব্যবসায়ীরা এখন সুস্থ জীবনে। কোনোভাবে খবর আসা মাত্রই তাকে গ্রেফতার করছে গুরুদাসপুর থানা পুলিশ। শুধু গ্রেফতার নয় মামলা দিয়ে তাদের কারাগারে পাঠানো হচ্ছে।

এই কর্মকর্তা এ বছরের ৭ মার্চ গুরুদাসপুর থানার ওসি হিসেবে যোগদান করেন। যোগদানের সাত মাসের মধ্যেই ৬৯টি মাদক মামলা দিয়ে ৫২ জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছেন। এছাড়াও কয়েকটি বড় চোরাকারবারি ও অস্ত্রসহ কয়েকজনকে আটক করে মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছেন। 

কয়েকজন সাবেক মাদক ব্যবসায়ী জানান, আগে মাদক ব্যবসা করে সংসার চালিয়েছে। কিন্তু ওসি বিভিন্ন সময় ছদ্মবেশে তাদের গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছেন। জামিনে মুক্ত হয়ে এখন বাড়িতে এসে তারা সবাই সুস্থ জীবনে ফিরেছেন। এদের কেউ মাদকের সঙ্গে যুক্ত থাকলে থানা পুলিশকে খবর দিয়ে তাদের ধরিয়ে দেয়া হচ্ছে।

গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম জানান, নাটোরের এসপি স্যারের নির্দেশে প্রতিদিনই মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদসহ সব অপরাধমূলক কাজের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। 

তিনি আরো জানান, গুরুদাসপুরে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, জুয়া, ইভটিজারদের কখনো ছাড় দেয়া হয়নি আগামীতেও দেয়া হবে না। অপরাধী যতো শক্তিশালীই হোক না কেন তাকে আইনের আওতায় নিয়ে আসতে আমরা সক্ষম। এসপি স্যারের নির্দেশে একটা সুন্দর মাদকমুক্ত ও অপরাধমুক্ত গুরুদাসপুর উপহার দিতে চাই। এছাড়াও মাদকমুক্ত ও সব অপরাধমুক্ত সমাজ গড়তে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেএস